Yash-Madhumita: যশরত নাকি যশমিতা- এড়িয়ে গেলেন যশ, অরণ্য-পাখি উড়বে স্বাধীন-আকাশে

Loading...

নিজস্ব প্রতিবেদন- বাংলাদেশের সঙ্গীতশিল্পী তনবীরের মিউজিক ভিডিও রিলিজ করবে রবিবার। এই মিউজিক ভিডিওর হাত ধরেই পাঁচ বছর পর পর্দায় ফিরছেন পাখি-অরণ্য জুটি। অর্থাৎ, অভিনেতা যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। ছোটপর্দার জনপ্রিয় জুটির প্রত্যাবর্তনে খুশি অনুরাগীরা। তাঁরা নতুন কয়েনেজেও বেঁধেছেন এই জুটিকে। ভালোবেসে নাম দিয়েছেন যশমিতা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডও করছে এই জুটি। পাশাপাশি, আরেক দল অনুরাগী সরাসরি নেটমাধ্যমে যশকে জানিয়েছেন, মধুমিতার জায়গায় নুসরত হলে তাঁদের ভালো লাগত। তাঁদের ভোট যশরতের পক্ষে। এই দুয়ের টানাপোড়েনে একটু কি অস্বস্তিতে যশ দাশগুপ্ত! যশরত নাকি যশমিতা- এপ্রশ্ন শুনেই যেন একটু এড়িয়ে গেলেন যশ। বললেন, অভিনেতাদের কাজ চরিত্র হয়ে ওঠা। নতুন নতুন জুটি তৈরি করে দর্শকদের খুশি করা। আর মধুমিতার সঙ্গে পর্দায় কাজ করা অনেকটা ঘরে ফেরার মত। যশ বলেন,  ‘এটা অনেকটা সাঁতার শেখার মত, একবার শিখলে কেউ ভোলে না’। অন্যদিকে মধুমিতা জানালেন, যশের সঙ্গে ৫ বছর পর অভিনয় করতে কোনও অসুবিধাই হয়নি। এর আগে এতদিন ধরে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে দুজনে অভিনয় করেছেন যে একে অপরের টাইমিং খুব ভালো জানেন।

দুই অভিনেতাই নেটমাধ্যমে চরম ট্রোলিংয়ের শিকার। দুজনেরই ব্যক্তিগত জীবন স্ক্যানারের তলায়। সন্তানসম্ভবা নুসরতকে নিয়ে পার্কস্ট্রিটের জনবহুল রাস্তায় হাঁটতে দেখা গেছে যশকে। অন্যদিকে পাহাড়ে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে মধুমিতার ছবি ভাইরাল। কীভাবে সামলান ট্রোলিং? মধুমিতা জানান, ‘তারকা যদি মহিলা হন, তার উপর যদি সিঙ্গল, তাহলে তো সোনায় সোহাগা। যার সঙ্গে খুশি নাম জুড়ে দিলেই হল। বন্ধুরাও রেহাই পায় না’। মধুমিতা আরও বলেন, তাঁর একটি তৃতীয় নেত্র আছে, তিনি ট্রোলিংয়ের সময়ে সেই চোখটা বন্ধ রাখেন। তবে যশকে ঘিরে ট্রোলিং মাত্রাছাড়া, নুসরতকে নিয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে রোজ হাজারও প্রশ্ন। নুসরতের সন্তানের বাবা কে, নুসরতের বাড়িতেই তিনি থাকেন কিনা, নুসরতের সঙ্গে দেখা যাচ্ছে তাঁর প্রিয় পোষ্য়কে….এমন হাজারো প্রশ্ন। যশ জানালেন, ‘ফ্যানেদের ইচ্ছা তাঁরা প্রশ্ন করেছেন, আমার ইচ্ছা যে আমি উত্তর দেব না। আমার কার সঙ্গে কী আছে, আমার ব্যক্তিগত জীবনে কী চলছে, তার উত্তর আমি কারো কাছেই দিতে চাই না’।

Loading...

পরিচালক বাবা যাদবের পরিচালনায় ‘ও মন রে’ গানটির সিনেমাটোগ্রাফার সৌমিক হালদার। যশ-মধুমিতার রসায়ন তৈরির মূল কারিগর এই দুজন। দুজনেই কনফিডেন্ট বাংলা সাম্প্রতিক মিউজিক ভিডিওর সব রেকর্ড ভেঙে দেবে   Svf মিউজিকের এই নতুন গান। 

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *