Tripura BJP: ত্রিপুরায় বিজেপি কি ভাঙনের মুখে, ‘বিক্ষুব্ধ’ বিধায়কদের নিয়ে সুদীপের বৈঠকে জল্পনা

Loading...

দলে কর্মীদের কথা শোনা হচ্ছে না। ত্রিপুরার বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে এমন অভিযোগ করলেন দলেরই বিধায়ক সুদীপ রায়বর্মণ। রবিবার আগরতলায় মহারাণী তুলসীপতি বালিকা বিদ্যালয়েবিক্ষুব্ধ বিজেপি নেতা-কর্মীদের নিয়ে বৈঠকের ডাক দিয়েছিলেন প্রাক্তন মন্ত্রী সুদীপ। হাজির ছিলেন বিজেপি-র বিধায়ক আশিস সাহা, আশিস দাস, দিবাচন্দ্র রাঙ্খেলরাও। ছিলেন ত্রিপুরার প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি রণজয় দেব। সূত্রের খবর, বৈঠকে হাজির কর্মীরাই বিপ্লব দেব সরকার ও রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে তাদের বক্তব্য না শোনার অভিযোগ করেন।

পরে সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে সুদীপ বলেন, ‘‘কর্মীরা রাগ অভিমানের কথা বলবেনই। রাগ ক্ষোভ জমছে বলেই তাঁরা বলছেন। আমরা এখানে কথা শোনার জন্যই এসেছি।’’ তিনি আরও বলেন, ‘‘এখানে বিজেপি-র প্রাক্তন রাজ্য সভাপতি-সহ অনেক নেতাই এসেছেন। যাঁদের কথা শোনার দায়িত্ব ছিলবর্তমান নেতৃত্বের। সেটা শোনা হয়নি বলেই এখানে এসেছেন তাঁরা নিজেদের ক্ষোভের কথা তুলে ধরছেন।’’

Loading...

প্রসঙ্গত, ত্রিপুরার রাজনীতিতে মুখ্যমন্ত্রী বিপ্লবের সঙ্গে সুদীপ শিবিরের বিরোধনতুন নয়। গত কয়েক বছর ধরেই নানা কারণে এই দুই গোষ্ঠীর বিরোধ বারবার দেখে এসেছেন ত্রিপুরাবাসী। সম্প্রতি অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গে গুয়াহাটিতে সাক্ষাৎ করে এসেছেন সুদীপ। তারপরেই মুখ্যমন্ত্রী বিরোধী শিবিরের এমন পদক্ষেপ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হছে এমন জল্পনাও চলছে যে, সুদীপ-সহ বিজেপি-র সাত বিধায়ক তৃণমূল নেতৃত্বের সঙ্গে যো‌গাযোগ রাখছেন। বৈঠক হয়েছে বলেও খবর। সেই জল্পনা নিয়ে প্রশ্ন উঠলে রেগে যান সুদীপ কোনও উত্তর দিতে চাননি।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *