T20 World Cup 2021: Afghanistan কে যেন কেউ হাল্কা ভাবে না নেয়! সাবধান করলেন Gambhir

Loading...

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে কুড়ি ওভারের বিশ্বকাপ (T20 World Cup 2021), ফাইনাল ১৪ নভেম্বর। গত মঙ্গলবার ক্রিকেটের শো-পিস ইভেন্টের সূচি ঘোষণা করে দিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। ভারতের টি-২০ বিশ্বকাপ জয়ী প্রাক্তন তারকা গৌতম গম্ভীর এখনই বলে দিচ্ছেন যে, আফগানিস্তান চমকে দিতে পারে বিশ্বকাপে। বাকি দলগুলিকে সাবধান করে দিলেন তিনি।

স্টার স্পোর্টস শো গেম প্ল্যানে গম্ভীর বলেন, “আফগানিস্তানকে কেউ হাল্কা ভাবে যেন না নেয়। যদি আসন্ন বিশ্বকাপে একটা দল আন্ডারডগ হয়ে থাকে, তাহলে সেটা অবশ্যই আফগানিস্তান। ওই টিমে রশিদ খান, মুজিব ও মহম্মদ নবির মতো ক্রিকেটার আছে। যাঁদের কখনই উপেক্ষা করা যাবে না। রশিদের মতো ক্রিকেটাররা চমকে দিতে পারে।”

Loading...

আইসিসি এবার আটটি দলকে দুইটি গ্রুপে ভাগ করেছে। বাকি চারটি কোয়ালিফায়েড দল সুপার টুয়েলভে যাবে পরে। এই মুহূর্তে গ্রুপ ওয়ানে আছে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড। গৌতম গম্ভীর। এই গ্রুপকেই ‘গ্রুপ অফ ডেথ’ মনে করছেন গম্ভীর। তিনি বলেন, “গ্রুপ ওয়ানই হচ্ছে গ্রুপ অফ ডেথ। এটাই প্রকৃত গ্রুপ। চারটি দল রয়েছে। তারা টি-২০ বিশ্বকাপের প্রথম দিন খেলছে। দারুণ রোমাঞ্চকর শনিবার দেখতে চলেছি আমরা। ওয়েস্ট  ইন্ডিজ বরাবরই ভীষণ আনপ্রেডিক্টেবল। ওরা তৃতীয়বার বিশ্বকাপ জিততে পারে। অন্যদিকে  ইংল্যান্ডও সাদা বলের ক্রিকেটে শেষ কয়েক বছর ধারাবাহিক ভাবে খেলছে। ভয়ঙ্কর টিম ওদের। ৫০ ওভারের বিশ্বকাপ জেতার পর আরও শক্তিশালী ওরা। অস্ট্রেলিয়ার মান কিছুটা পড়েছে অনেক প্লেয়ার চলে গিয়েছে বলে। কিন্তু দিনের দিন ওরা ভয়ঙ্কর হতে পারে।” টি-২০ বিশ্বকাপে এবারের আয়োজক ভারত। কিন্তু বিরাট কোহলিরা দেশের মাটিতে বিশ্বকাপ খেলছেন না। করোনা আবহে টুর্নামেন্ট শুধুই এক বছর পিছিয়ে যায়নি, তা স্থানান্তরিতও হয়েছে মরুদেশে।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *