Subhashree Ganguly: হামলার পর কেমন আছেন রাজ? আনন্দবাজার অনলাইনকে জানালেন শুভশ্রী

Loading...

রবিবার হামলার মুখে পড়েন ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। এই খবর শোনার পর থেকেই দুশ্চিন্তায় ছিলেন তাঁর অসংখ্য অনুরাগী। বিধায়ক-পরিচালক ঠিক আছেন কি না জানতে, উদ্বিগ্ন হচ্ছিলেন অনেকেই। আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি জানান, হামলার পর রাজ ব্যারাকপুর থেকে বাড়ি ফিরে এসেছেন। তিনি ঠিক আছেন।

রাজ-পত্নী বলেন, “চিন্তা করার কিছু নেই। রাজ ফিরে এসেছে। ওর বিশেষ কিছু হয়নি। ও ঠিক আছে।” রাজের শ্যালিকা অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ও একই কথা জানান। তাঁর কথায়, “খুব বড় কোনও ঘটনা ঘটেনি। আসলে যা ঘটেছে, বিষয়টিকে তার থেকে বড় করে দেখানো হচ্ছে। রাজ ভাল আছে। ওকে নিয়ে চিন্তার কিছু নেই।”

Loading...

তৃণমূল সূত্রে খবর, ব্যারাকপুরের হনুমান মন্দির নিয়ে বেশ কিছু দিন ধরে চলতে থাকা একটি সমস্যার মীমাংসা করতে গিয়েছিলেন রাজ। তখনই প্রায় ৩০ জন হামলা চালায় রাজ এবং সেখানে উপস্থিত তৃণমূলের বাকি সদস্যদের উপর।

ব্যারাকপুরের হনুমান মন্দিরে রাজ।

Loading...

ব্যারাকপুরের হনুমান মন্দিরে রাজ।


তৃণমূলের অভিযোগ, ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাঁদের মধ্যে একজনের অবস্থা বেশ আশঙ্কাজনক। আপাতত কলকাতার একটি নার্সিংহোমে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে। তবে দুষ্কৃতীদের কোনও রাজনৈতিক পরিচয় আছে কি না, সে বিষয়ে তৃণমূলের সদস্যরা এখনও পর্যন্ত কিছু জানেন না ।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *