Sourav Ganguly: সৌরভ-জননী আক্রান্ত কোভিডে, সোমবার রাত থেকে ভর্তি শহরের হাসপাতালে, স্থিতিশীল

Loading...

কোভিডে আক্রান্ত হয়ে শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। সোমবার গভীর রাতে আলিপুরের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। অল্প শ্বাসকষ্ট থাকায় প্রয়োজনে মিনিটে ১ থেকে ২ লিটার অক্সিজেন দিতে হচ্ছে তাঁকে। তবে হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। ভোররাত পর্যন্ত মায়ের অসুস্থতার জন্য ওই বেসরকারি হাসপাতালেই ছিলেন সৌরভ। কোভিড পরীক্ষা করা হয় সৌরভেরও। তবে তাঁর রিপোর্ট নেগেটিভ হয়েছে।

গত কয়েকদিন ধরে অসুস্থ বোধ করছিলেন নিরূপা। সোমবার জ্বর এবং অল্প শ্বাসকষ্ট বোধ করায় কোনো ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। সেখানেই কোভিড পরীক্ষা করানো হয় তাঁর। রিপোর্ট পজিটিভ আসে। পর থেকেই চার সদস্যের মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে সৌরভের মায়ের চিকিৎসা চলছে। মেডিক্যাল বোর্ডে দলে রয়েছেন ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ চিকিৎসক সৌতিক পাণ্ডা, সপ্তর্ষি বসু, পালমোনোলজিস্ট অঙ্কন বন্দ্যোপাধ্যায় এবং কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল।

Loading...

নিরূপার ডায়াবিটিস-সহ হৃদরোগ এবং নার্ভের অসুস্থতা রয়েছে। তবে আপাতত যাবতীয় কো মর্বিডিটিই নিয়ন্ত্রণে রয়েছে বলে জানাচ্ছেন চিকিৎসকরা। সোমবার রাতেই রক্ত-সহ একাধিক শারীরিক পরীক্ষা করানো হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে বলা হচ্ছে, নিরূপা আপাতত ‘স্থিতিশীল’ রয়েছেন। তাঁকে মেডিক্যাল বোর্ড পর্যবেক্ষণে রেখেছে।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *