Shilpa Shetty: রাজের থেকে আলাদা হচ্ছেন? একার রোজগারে সন্তান পালনের সিদ্ধান্ত শিল্পার, দাবি বান্ধবীর

Loading...

এক ছাদের তলায় থাকবেন না রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি? অভিনেত্রীর এক বান্ধবীর মন্তব্যের পর এমনই কানাঘুষো বলি-পাড়ায়। শিল্পার এক বান্ধবী জানিয়েছেন, রাজের সম্পত্তির একটি অংশও আর ভোগ করতে চান না রাজ-পত্নী। আর তাই পুরোদমে নিজের পেশায় মন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শিল্পা।

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। তার পর থেকে নানাবিধ বিতর্ক সামলাচ্ছেন তাঁর স্ত্রী শিল্পা এবং পরিবার। সরাসরি রাজের গ্রেফতার নিয়ে কোনও কথা না বললেও কটাক্ষ, অপমান, ব্যঙ্গের জবাব দিয়ে একটি বিবৃতি জারি করেছিলেন শিল্পা। সপ্তাহ খানেক আগে ‘সুপার ডান্সার চ্যাপটার ৪’-এ বিচারকের আসনে ফিরেছেন তিনি। তাঁর শর্ত ছিল, কর্মক্ষেত্রে কোনও ভাবে যেন তাঁর ব্যক্তিগত জীবনকে টেনে আনা না হয়।

Loading...

শিল্পার দুই সন্তান

শিল্পার দুই সন্তান

Loading...

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম শিল্পার ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে যোগাযোগ করেছে। সাক্ষাৎকারে সেই বান্ধবী জানিয়েছেন, ‘‘রাজের পর্ন-ব্যবসার সম্পর্কে কোনও ধারণা ছিল না শিল্পার। এত শত হিরে, বড় ডুপ্লেক্স বাড়ির খরচ যে ঘৃণ্য ব্যবসা থেকে আসছে, সে সব জানতই না সে।’’ বান্ধবীর কথা থেকেই জানা গেল, রাজের আয়ের এক পয়সাও আর ছুঁতে চান না তাঁর স্ত্রী। বরং নিজে ফের পুরোদমে কাজে ফিরতে চাইছেন তিনি। একার রোজগারে ছেলেমেয়েকে মানুষ করার জন্য আর্থিক পরিস্থ‌িতিকে জোরদার করতে হবে তাঁকে। তাঁর বান্ধবী জানালেন, তাই ইন্ডাস্ট্রির পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে কথা বলতে শুরু করেছেন তিনি। ইতিমধ্যেই নাকি পরিচালক অনুরাগ বসু এবং প্রিয়দর্শন তাঁকে ছবির প্রস্তাব দিয়েছেন।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *