Shamita Shetty: শিল্পার বোনের প্রতি মুগ্ধতা প্রকাশ রাকেশের, ‘বিগ বস’-এ প্রেমের সন্ধান পেলেন শমিতা?

Loading...

‘বিগ বস ওটিটি’-তেই প্রেমের সন্ধান পেলেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি? দিন দিন বেড়ে যাচ্ছে রাকেশ বাপাত এবং শমিতার ঘনিষ্ঠতা। কখনও হাতে চুম্বন, কখনও দু’জনে একই শয্যায়, তেল দিয়ে পা মালিশ, গলায় ট্যাটু আঁকা— দু’জনের বিভিন্ন মুহূর্ত প্রকাশ্যে। তারই মধ্যে ‘বিগ বস’-এর ক্যামেরায় ধরা পড়ল রাকেশের মনের গোপন কথাটি।

এই রিয়্যালিটি শো-এর নিয়ম অনুযায়ী বিভিন্ন সময়ে ‘টাস্ক’ দেওয়া হয়। এই মুহূর্তে শো-টিতে যে ‘টাস্ক’ দেওয়া হয়েছে, তাতে প্রতিযোগীরা তাঁদের ‘কানেকশন’-এর (খেলার নিয়ম অনুযায়ী দু’জন করে জুটি বাঁধা হয়েছে। তাঁদেরকে এক অপরের ‘কানেকশন’ বলা হচ্ছে) জন্য কিছু না কিছু করবেন। ভিডিয়োয় দেখা গিয়েছে, রাকেশ তাঁর ‘কানেকশন’ শমিতার পায়ে তেল মালিশ করে দিচ্ছেন, গলায় ট্যাটু এঁকে দিচ্ছেন। উল্টো দিকে শমিতা তাঁর জন্য রান্না করে ‘ডিনার ডেট’-এর ব্যবস্থা করছেন।

Loading...

সেই রাতেই ‘বিগ বস’-এর ক্যামেরার সামনে নিজের মনের কথা প্রকাশ করেছেন রাকেশ। যদিও শমিতাকে কিছুই বলেননি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, আর এক প্রতিযোগী নেহা ভাসিন রাকেশকে জিজ্ঞাসা করছেন, ‘‘মনে হচ্ছে, আমার বন্ধুকে তোমার ভাল লেগেছে।’’ রাকেশ মাথা নীচু করে লজ্জা পেয়ে তার উত্তরে বলছেন, ‘‘খুবই।’’

শিল্পার স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই শেট্টি পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে চলেছে। বিতর্ক, সমালোচনা থেকে মুক্তি পাননি রাজের শ্যালিকাও। ‘বিগ বস ওটিটি’ কি তবে অনেক দিন পর শমিতার জীবনে আনন্দ নিয়ে এল? পুরনো অভিজ্ঞতা থেকে ‘বিগ বস’-এর অনুরাগীদের মত, এই রিয়্যালিটি শো-এর পর বাস্তব জীবনেও প্রেমে পড়তে পারেন রাকেশ-শমিতা।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *