Nusrat Jahan: ঈশানের জন্য যশ এবং নুসরতকে শুভেচ্ছা, প্রতিক্রিয়া জানালেন নতুন মা

Loading...

নতুন মা নুসরত জাহানকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তাঁরই এক ফ্যানপেজ। নাম ‘নুসরত জাহান ফ্যান ফরএভার’। সেখানে নুসরত এবং তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্তর নানা সাক্ষাৎকারের টুকরো টুকরো অংশ ব্যবহার করা হয়েছে। সেই দৃশ্যগুলির সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে গান। বিবরণীতে লেখা হয়েছে, ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’ ফ্যানক্লাবের বক্তব্য, এখনও নুসরতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরেই তাঁদের শুভেচ্ছা জানাচ্ছে তারা। অর্থাৎ ধরেই নেওয়া হয়েছে যে, নুসরতের সন্তানের জনক যশ।

ফ্যানক্লাবের তৈরি এই ভিডিয়ো আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছেন নুসরত। তা হলে কি কোনও শব্দ খরচ না করেই নিজের সন্তানের জনক হিসেবে যশকে স্বীকৃতি দিচ্ছেন তিনি? নুসরতের সাম্প্রতিক পোস্টও ইঙ্গিত করছে সে দিকেই।

Loading...

বৃহস্পতিবার নিজের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবির বিবরণীতে লেখা, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লিখেছিলেন, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করেছিলেন সন্তানের বাবার কথা। লিখেছিলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘নতুন মা’ লেখার পর ‘ড্যাডি’ শব্দটি উল্লেখ করায় অনেকেই মনে করছেন তিনি তাঁর সন্তানের বাবার কথাই বলছেন। কিন্তু তাঁর নাম উল্লেখ করছেন না।নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

Loading...

২৬ অগস্ট পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। হাসপাতালে ভর্তি হওয়া থেকে বাড়ি ফেরা, প্রতিটি ধাপে যশকে দেখা গিয়েছে নুসরতের সঙ্গে। তাই অনুরাগীদের অনেকেই মনে করছেন, যশই নুসরতের সন্তানের জনক।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *