Neeraj থেকে Sindhu, রাষ্ট্রপতির সঙ্গে দেখা করলেন Olympics ফেরত ভারতীয় অ্যাথলিটরা

Loading...

Tokyo olympics 2020-তে অংশগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে দেখা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ram Nath Kovind)। রাষ্ট্রপতি ভবনে অনুষ্ঠিত চা-চক্র (High Tea) অনুষ্ঠানে ভারতীয় অ্যাথলিটদের প্রশংসায় পঞ্চমুখ রাষ্ট্রপতি। আগামিদিনে আরও ভাল পারফম্যান্সের জন্য তাঁদের মনোবল জোগালেন তিনি।

অলিম্পিক্সের ইতিহাসে এবার সবচেয়ে ভাল পারফরম্যান্স করেছে ভারত। সাতটি পদক জয় করেছেন ভারতীয় অ্যাথলিটরা। তাঁদের সেই অবদানের কথা উল্লেখ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ram Nath Kovind)। তিনি বলনে, “গোটা দেশ আপনাদের জন্য গর্বিত। বিশেষ করে আমাদের মেয়েদের অনেক অনেক শুভেচ্ছা। বিভিন্ন প্রতিবন্ধকতাকে পিছনে ফেলে যেভাবে আপনরা দেশের মুখ উজ্জ্বল করেছেন, তা অনবদ্য।”

Loading...

করোনা পরিস্থিতির কথা উল্লেখ করে রাষ্ট্রপতি বলেন, “অতিমারির ভয়াল পরিস্থিতিতে দেশের মানুষের মনে আনন্দ দিয়েছেন আপনারা। তাঁদের মুখে হাসি ফুটিয়েছেন। ১৩০ কোটি দেশবাসী আপনাদের আনন্দে আজ গা ভাসিয়েছে। আপনারা তাঁদের আনন্দের কারণ হয়ে উঠেছেন।” 

‘সোনার ছেলে’ নীরজ চোপড়ার (Neeraj Chopra) প্রশাংসা করে রামনাথ কোবিন্দ (Ram Nath Kovind) বলেন, “তোমার পারফরম্যান্সের কারণে বহু বছর পর অলিম্পিক্সে ভারতের জাতীয় সঙ্গীত বাজল।” কেবল অ্যাথলিটরা নন, তাঁদের প্রশিক্ষণ দেওয়া কোচ, সাপোর্ট স্টাফ এবং পরিবারের সদস্যদেরও প্রশংসা করেন রাষ্ট্রপতি। 

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *