Hero MotoCorp Q1 নেট ges 256.46 কোটি বেড়েছে

Loading...

দেশের বৃহত্তম দ্বি-চাকা নির্মাতা হিরো মটোকর্প বৃহস্পতিবার আর্থিক বছরের প্রথম ত্রৈমাসিকে ₹ 256.46 কোটি একত্রিত নিট মুনাফা করেছে।

বছরের আগের প্রান্তিকে কোম্পানিটি ₹ 57.78 কোটি টাকার নিট মুনাফা করেছে। মোট আয় increased 3,119.22 কোটি -এর তুলনায় increased 5,648.20 কোটি বেড়েছে।

Loading...

হিরো মটোকর্প বলেছে যে কোভিড -১–সম্পর্কিত বিঘ্ন সত্ত্বেও এই ত্রৈমাসিকে এটি মোটরসাইকেল এবং স্কুটারগুলির 10.25 লাখ ইউনিট বিক্রি করেছে। কোম্পানি ২০২১ সালের এপ্রিল মাসে কোভিড -১ pandemic মহামারীর দ্বিতীয় তরঙ্গের কারণে তার উৎপাদন কেন্দ্রগুলিতে সাময়িকভাবে তার কার্যক্রম বন্ধ করে দিয়েছিল এবং ১ May মে, ২০২১ থেকে স্থবিরভাবে পুনরায় উৎপাদন শুরু করেছিল।

এক বিবৃতিতে বলা হয়েছে, “অর্থবছরের প্রথম ত্রৈমাসিকের প্রায় অর্ধেক করোনাভাইরাস মামলার প্রাদুর্ভাবের পরিপ্রেক্ষিতে দেশব্যাপী বিভিন্ন রাজ্য সরকার এবং কর্তৃপক্ষের দ্বারা আরোপিত স্থানীয় লকডাউনের কারণে উল্লেখযোগ্য বিঘ্ন ঘটেছে, যার ফলে রসদ চলাচল সীমিত এবং গ্রাহকের অনুভূতি হ্রাস পায়।”

Loading...

হিরো মটোকর্পের প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) নিরঞ্জন গুপ্ত বলেন, “চলতি অর্থবছরের প্রথম ত্রৈমাসিকে COVID-19 দ্বারা বিরূপ প্রভাব পড়েছে। মহামারী দ্বারা সৃষ্ট চ্যালেঞ্জ সত্ত্বেও, হিরো মটোকর্প আগের অর্থবছরের একই প্রান্তিকের তুলনায় আয় এবং মুনাফা উভয় ক্ষেত্রেই উল্লেখযোগ্য বৃদ্ধি অর্জন করেছে।

মি Mr. গুপ্ত যোগ করেছেন যে, দ্রব্যমূল্য ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে, যার ফলে শিল্পের মার্জিনে প্রভাব পড়ছে, এবং কোম্পানিটি যুক্তিসঙ্গত এবং পরিমাপমূলক সিদ্ধান্ত গ্রহণ করেছে, ত্বরিত লিপ -২ সঞ্চয় কর্মসূচির মাধ্যমে বৃদ্ধির কিছু অংশ অফসেট করে গ্রাহকদের উপর প্রভাব হ্রাস করেছে ।

Loading...

“উৎসব মৌসুমের শুরু এবং একটি সুস্থ বর্ষা এবং খামার কার্যকলাপকে উৎসাহিত করে আগামী মাসগুলিতে চাহিদা সম্পর্কে কোম্পানি আশাবাদী। শেষ মাইল খুচরো আরও খোলার সাথে সাথে আমরা আশা করি যে আমরা এগিয়ে যাওয়ার সাথে সাথে সংখ্যাগুলি ইতিবাচক হবে, “তিনি বলেছিলেন।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *