Govinda: গৌরব-দেবলীনার সঙ্গে আড্ডা গোবিন্দর! উপহার পেলেন মিষ্টি, পাঞ্জাবি

Loading...

কলকাতায় রয়েছেন। মহানায়কের নাতবৌ দেবলীনা কুমারের সঙ্গে জি বাংলার রিয়্যালিটি শো-তে কাজ করছেন। আর তাঁর বাড়িতে গোবিন্দ পা রাখবেন না, এমন হয়? আনন্দবাজার অনলাইনকে দেবলীনা কুমার জানিয়েছেন, ‘‘কথায় কথায় গোবিন্দজি জানতে চেয়েছিলেন, আমি কোথায় থাকি? মহানায়কের নাম শোনার পরেই তিনি উৎসাহিত হয়ে ওঠেন।’’ এর পরেই দেবলীনা আমন্ত্রণ জানান তাঁকে। বৃহস্পতিবার রাতে বলিউড তারকা কিছু ক্ষণ সময় কাটান দেবলীনার বাড়িতে। দেবলীনার বাবা বিধায়ক দেবাশিস কুমার, মা দেবযানী কুমারের পাশাপাশি উপস্থিত ছিলেন গৌরব চট্টোপাধ্যায়-সহ মহানায়কের পরিবার।

ইনস্টাগ্রামে দেবলীনা কুমার সেই ছবি ভাগ করে নিয়েছেন। ছবি বলছে, আড্ডা ছাড়াও পরিবারের সব সদস্যের সঙ্গে আলাদা করে ছবি তুলেছেন গোবিন্দ। তাঁকে দেখা গিয়েছে গৌরব-দেবলীনা, দেবাশিস-দেবযানী, মহানায়কের নাতনি নবমিতা-মৌমিতা, নাতজামাই সহ দুই পুত্রবধূর সঙ্গে। দেবলীনা বললেন, ‘‘গোবিন্দ যত বড় তারকা, ততটাই আন্তরিক। সব সময় মাটির কাছাকাছি থাকেন। সামান্য কয়েক দিনের পরিচয়। সেই সূত্রেই তিনি চট্টোপাধ্যায় বাড়িতে। গোবিন্দজির আন্তরিকতায় আমরা মুগ্ধ।’’ গোবিন্দ মহানায়কের বাড়িতে প্রায় দেড় ঘণ্টা ছিলেন। রাতে তিনি কিছু খান না। তাই দেবলীনার আফসোস, ‘‘কিচ্ছু খাওয়াতে পারিনি।’’ কুমার পরিবারের তরফে বলিউড তারকাকে পাঞ্জাবি, মিষ্টি উপহার দেওয়া হয়।

Loading...

গোবিন্দ এবং দেবলীনা আপাতত নাচের রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ এক সঙ্গে কাজ করছেন। এই শো-এর অন্যতম বিচারক এই বলিউড তারকা। বিচারক হিসেবে রয়েছেন জিৎ, শুভশ্রীও। অন্য দিকে প্রতিযোগীদের চার ‘গুরু’-র এক জন ‘গৌরব-ঘরনি’। ইতিমধ্যেই এই শো-এ অতিথি বিচারক হিসেবে দেখা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। চলতি সপ্তাহের শনি-রবিবার অতিথি বিচারকের আসনে দেখা যাবে কোয়েল মল্লিককে।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *