East Bengal: ইস্টবেঙ্গলের ‘খেলা হবে’ আইএসএল, শ্রী সিমেন্টের সঙ্গে ফের হাতে হাত ধরালেন সেই মমতাই

Loading...

শ্রী সিমেন্টের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল এ বছরের আইএসএল-এ খেলবে ইস্টবেঙ্গল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নবান্নে বৈঠকের পর এই ঘোষণা। ফলে ইস্টবেঙ্গলের এ বার আইএসএল-এ খেলতে বাধা থাকল না।

বুধবার নবান্নে ইস্টবেঙ্গল কর্তা এবং বিনিয়োগকারীদের সঙ্গে বৈঠক ছিল মুখ্যমন্ত্রীর। সেখানেই তিনি বলেন, “সমস্যা মিটে গিয়েছে। ইস্টবেঙ্গল আইএসএল-এ খেলছে। ইস্টবেঙ্গলের সমস্ত সমর্থক এবং কর্তাদের আমার শুভেচ্ছা। খেলা হবে। মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডান সকলকেই বলছি, আমরা তোমাদের নিয়ে গর্বিত।”

Loading...

মুখ্যমন্ত্রী আরও বলেন, “আমাদের প্রস্তাব গ্রহণ করার জন্য শ্রী সিমেন্টকে ধন্যবাদ। শেষ মুহূর্তে এই কাজ হয়েছে। অন্য কোনও বিষয়ে আলোচনার সময় এখন নেই। সেগুলি নিয়ে পরে আলোচনা হতে পারে। এখন প্রধান লক্ষ্য হল ইস্টবেঙ্গলের আইএসএল খেলা। সময় খুব কম। শ্রী সিমেন্ট রাজি হয়ে গিয়েছে। ফলে ইস্টবেঙ্গলের সমস্যা মিটেছে।”

ইস্টবেঙ্গল ক্লাবের তরফে কর্তা দেবব্রত সরকার বলেছেন, “দিদিকে ধন্যবাদ জানিয়ে ছোট করতে চাই না। দিদি সবসময় আমাদের পাশে থাকেন। শুধু আমাদের পাশে নয়, ময়দানের সমস্ত খেলাধুলোর পাশেই থাকেন। আজকে দিদির জন্যেই আমাদের সমস্যা মিটেছে। গত বারও দিদির জন্যে আমরা খেলেছিলাম। এ বার যে পরিস্থিতি হয়েছিল সেখান থেকেই দিদিই উতরে দিলেন আমাদের সবাইকে।”

Loading...

দেবব্রত আরও বলেন, “শ্রী সিমেন্টের কর্তৃপক্ষকে জানাই অজস্র ধন্যবাদ। খেলা হবে এই শব্দটা এখানে একটু ভাল ভাবেই প্রয়োগ হয়ে গেল।”

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *