Durga Puja 2021: কালার্স বাংলার মহালয়ায় দেবী দুর্গা কোয়েল?

Loading...

ছবি জ্বলজ্বল করছে কোয়েল মল্লিকের ইনস্টাগ্রাম স্টোরিতে, অভিনেত্রীর ফ্যানপেজে। সেখান থেকে মোটামুটি নিশ্চিত, এই বছর কালার্স বাংলার মহালয়ায় ফের ‘দেবী দুর্গা’ রূপে দেখা যাবে কোয়েল মল্লিককে। যদিও কালার্স চ্যানেল কর্তৃপক্ষ এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ছবি বলছে, ফের দেবী সাজার সুযোগ পেয়ে কোয়েল উল্লসিত। ফুল ছাপ পোশাক আর তুলে বাঁধা পনি টেলে কবীরের ‘মা’ যেন ষোড়শী! হাসিমুখে তিনি আলাপে ব্যস্ত। তাঁকে ঘিরে বহু জন আলাপচারিতায় মগ্ন। টেবিল জুড়ে ছড়ানো দেবীর গয়না। কোয়েল সেই গয়না হাতে তুলে দেখছেন। তিনটি ছবির সঙ্গে কোয়েলের ফ্যান পেজে সরাসরি লেখা, ‘আবার দুর্গা রূপে…এই মহালয়ায় কালার্স বাংলা-য়’! কোয়েল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ছবির গায়ে লিখেছেন, ‘কালার্স বাংলার মহালয়ার শ্যুটের জোর তোড়জোড়’। নেটমাধ্যমে ভাগ করে নেওয়া ছবি অনুযায়ী, বিষয়টি নিয়ে বৈঠক করতে দেখা গিয়েছে স্বয়ং কোয়েলকে।

Loading...

আনন্দবাজার অনলাইনকে চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে, এক্ষুণি তাঁরা বিষয়টি নিয়ে কিছু জানাতে রাজি নন। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিংহ রানের সঙ্গেও। তাঁর বক্তব্য, ‘‘যা বলার আগে চ্যানেল বলবে। কর্তৃপক্ষ জানানোর পর বিষয়টি নিয়ে আমরা মুখ খুলব।’’

কোয়েলের ইনস্টাগ্রাম স্টোরি।

Loading...

কোয়েলের ইনস্টাগ্রাম স্টোরি।

ফোনে পাওয়া যায়নি রানে ঘরনিকে। তবে ইতিমধ্যেই ফ্যানপেজে ভাগ করে নেওয়া পোস্ট দেখেছেন অভিনেত্রীর বহু অনুরাগী। মন্তব্য বিভাগে সবাই জানিয়েছেন, তাঁরা ফের তাঁদের প্রিয় অভিনেত্রীকে দেবী রূপে দেখার জন্য উন্মুখ।

প্রসঙ্গত, ইতিমধ্যেই সুরিন্দর ফিল্মসের দু’টি ধারাবাহিক ‘মৌ-এর বাড়ি’, ‘মন মানে না’-র শ্যুট চলছে জোরকদমে। দু’টি ধারাবাহিক দেখানো হবে কালার্স বাংলায়। পাশাপাশি, এর আগেও একাধিক বার ছোট পর্দার মহালয়ায় দেবী দুর্গা রূপে দেখা গিয়েছে কোয়েলকে। ২০১৫-য় জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’তে অভিনেত্রীর ‘দেবী’ রূপ প্রশংসিত হয়েছিল। ২০১৭-য় স্টার জলসার মহালয়ার বিশেষ অনুষ্ঠান ‘দুর্গা দুর্গতিনাশিনী’তে ফের তিনি দেবী রূপে ক্যামেরাবন্দি হয়েছিলেন। ২০১৮ এবং ২০১৯ সালেও দুর্গা রূপে দেখা গিয়েছিল কোয়েলকে। এ বার তিনি দুর্গা হলে মোট ছয় বার দেবী রূপে দেখা যাবে তাঁকে।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *