Afghanistan-Taliban Crisis: পাঁচিল টপকে ঢোকার চেষ্টা বিমানবন্দরে, তালিবানের গুলি, ভিডিয়ো ভাইরাল

Loading...

পাঁচিল টপকে কাবুল বিমানবন্দরে ঢুকতে চাওয়া এক ব্যক্তিকে গুলি করছেন তালিবান যোদ্ধা! মঙ্গলবার এমনই একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা দেখে আতঙ্কে আফগানিস্তানের মানুষ।

ভিডিয়োটি টুইটারে প্রকাশ করেছে আভাস্কা নামে একটি সংবাদ সংস্থা। চার সেকেন্ডের ওই ভিডিয়োটি কবে তোলা হয়েছে, তা সংবাদ সংস্থাটি জানায়নি। তবে বলা হয়েছে, কাবুল বিমানবন্দরের পাঁচিলের উপর উঠেছেন ওই ব্যক্তি। নীচে কালো পোশাক পরে রাইফেল তাগ করে রয়েছেন এক তালিবান যোদ্ধা। তাঁকে দেখা মাত্রই গুলি চালালেন ওই তালিবান।

Loading...

ভিডিয়োর বিবরণে সংবাদ সংস্থাটি নেটমাধ্যমে লিখেছে, ‘উনি ভেবেছিলেন, তালিবান যোদ্ধারা আগের সরকারের পুলিশের মতো আচরণ করবে। কিন্তু আদতে তালিবানি আচরণের ভাষা সম্পূর্ণ আলাদা। এই ব্যক্তি কাবুলের বিমানবন্দরে ঢুকতে চাইছিলেন। তালিবান যোদ্ধা তাঁকে লক্ষ্য করে গুলি করেন।’

তালিবান তন্ত্রের ভয়ে দেশ ছেড়ে পালাচ্ছেন আফগানিস্তানের বাসিন্দারা। ভিড় করছেন কাবুল বিমানবন্দরে। সোমবার বিমানের চাকা ধরে বাঁচতে চাওয়ার মরিয়া চেষ্টা এবং তারপর বিমান থেকে পড়ে যাওয়ার ছবি গোটা বিশ্বকে বাকরুদ্ধ করেছিল। এরই মধ্যে মঙ্গলবার নেটমাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিয়োয় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *