7+ নেটফ্লিক্স লাইব্রেরি, ডিজনি+ এবং আরও অনেক কিছু আনব্লক করার জন্য আপনার কেবল $ 1 প্রয়োজন

Loading...


আপনি কি কখনও ভেবে দেখেছেন যে আপনার নেটফ্লিক্সে কেন আপনি একটি নির্দিষ্ট সিনেমা খুঁজে পাচ্ছেন না যখন আপনার বন্ধু বিদেশে থাকেন তবে এটি সুপারিশ করেছেন? আঞ্চলিক লাইসেন্সের কারণে নেটফ্লিক্সের বিষয়বস্তু প্রতিটি দেশের জন্য আলাদা। এই জন্য. মার্কিন যুক্তরাষ্ট্রে অন্যান্য অঞ্চলের তুলনায় বেশি সিনেমা এবং টিভি শো তালিকা রয়েছে। আপনি যদি মার্কিন লাইব্রেরি থেকে একটি সিনেমা দেখতে চান, তাহলে আপনাকে অবশ্যই আপনার অঞ্চলটি মার্কিন যুক্তরাষ্ট্রে পরিবর্তন করতে হবে। এটি করার জন্য, আপনার একটি প্রিমিয়াম ভিপিএন পরিষেবা প্রয়োজন এবং আইভ্যাসি তাদের মধ্যে একটি। আইভ্যাসি থেকে সেরা ভিপিএন চুক্তি এবং কুপন খুঁজুন এখানে

Loading...

7+ নেটফ্লিক্স লাইব্রেরি আনব্লক করার জন্য সেরা ভিপিএন ডিল 2021

আইভ্যাসি এখন পর্যন্ত সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ভিপিএন ডিল অফার করে। 90% ছাড়ের সাথে, আপনি পাঁচ বছরের জন্য $ 1/মাসে তাদের পরিষেবা ব্যবহার করতে সক্ষম হবেন। কিন্তু, ভিপিএন এর ক্ষেত্রে সর্বনিম্ন মূল্য অপরিহার্য জিনিস নয়। বৈশিষ্ট্য এবং অভিজ্ঞতা তাদের সবার উপরে হওয়া উচিত। আপনি দুর্দান্ত বৈশিষ্ট্য সহ অভিজ্ঞ ভিপিএন খুঁজে পেতে নিজেকে ভাগ্যবান বলতে পারেন তবে খুব কম দামে অফার করেন।

Loading...

যত কম $ 1/মাস

সার্ফশার্ক, নর্ডভিপিএন, এক্সপ্রেস ভিপিএন প্রভৃতি অন্যান্য জনপ্রিয় ভিপিএন কোম্পানির তুলনায় আইভ্যাসির দাম সবচেয়ে কম বলে মনে হয়। । তুলনার জন্য, সার্ফশার্ক দুই বছরের পরিকল্পনার জন্য $ 2.45/মাস অফার করে। যদিও NordVPN আপনাকে দুই বছরের পরিকল্পনার জন্য $ 322.65 এর স্বাভাবিক মূল্য থেকে 72% ছাড় বা $ 89 ($ .33 প্রতি মাসে) দেয়।

Loading...

আইভ্যাসির সেরা ভিপিএন চুক্তি এখন সীমিত সময়ের জন্য লাইভ। 5 বছরের প্ল্যানের জন্য প্রতি মাসে মাত্র $ 1.33 পাওয়ার সুযোগ আপনার। পরবর্তী পাঁচ বছরের জন্য ইন্টারনেট স্বাধীনতা উপভোগ করার জন্য আপনাকে শুধুমাত্র $ 80 এর জন্য একবার বিল করা হবে। তুমি কি আরো চাও? ব্যবহার করুন “আইভ্যাসি 20” পাঁচ বছরের পরিকল্পনায় 20% ছাড় কোড হিসাবে। এটি $ 1.33 থেকে দাম কমিয়ে আনবে মাত্র $ 1/মাসে। একটি চুক্তি মত শোনাচ্ছে?

7 নেটফ্লিক্স লাইব্রেরি অবরোধ মুক্ত করুন

Loading...

আপনি মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, জাপান, জার্মানি, ফ্রান্স, যুক্তরাজ্য এবং অস্ট্রেলিয়া সহ সমস্ত অঞ্চল থেকে নেটফ্লিক্স সামগ্রী অ্যাক্সেস করতে আইভ্যাসি ব্যবহার করতে পারেন। হটস্পটশিল্ডের মতো কিছু ভিপিএন পরিষেবা কেবল ইউএস লাইব্রেরিকে অবরোধ মুক্ত করতে পারে। সাইবার ভূত আপনাকে 4 টি প্রধান লাইব্রেরি (ইউএস, ইউকে, ফ্রান্স এবং জার্মানি) থেকে নেটফ্লিক্স অ্যাক্সেস করতে দেয়, যখন নর্ড ভিপিএন আপনাকে 6 টি প্রধান দেশ থেকে নেটফ্লিক্স বিষয়বস্তু দেখার অনুমতি দেয়।

বিশ্বজুড়ে হাজার হাজার সার্ভার

3500+ সার্ভার বিশ্বব্যাপী 100 টিরও বেশি স্থানে ছড়িয়ে আছে, আইভ্যাসি আপনাকে শপিং এবং স্ট্রিমিংয়ের মতো অনলাইন ক্রিয়াকলাপগুলির জন্য অঞ্চলগুলি পরিবর্তন করতে দেয়। যদিও বেশিরভাগ ভিপিএন চীনে কাজ করে না, তাদের এই অঞ্চলে 6 টি সার্ভার রয়েছে। এটি সহায়ক, বিশেষ করে যখন আপনি এই দেশে ভ্রমণ করেন।

Loading...

দ্রুত স্ট্রিমিং

যদি আপনি উদ্বিগ্ন হন যে ভিপিএন পরিষেবা ব্যবহার করলে স্ট্রিমিং ধীর হয়ে যেতে পারে, আপনার আইভ্যাসি ভিপিএন চেষ্টা করা উচিত। এগুলি কয়েকটি ভিপিএন পরিষেবাগুলির মধ্যে একটি যা নিখুঁত বাফার-মুক্ত নেটফ্লিক্স স্ট্রিমিংয়ের অনুমতি দেয়। আইভ্যাসি ভিপিএন ক্রমাগত স্বনামধন্য অনলাইন প্রকাশনায় দ্রুততম ভিপিএন বেঞ্চমার্কে প্রথম অবস্থান ধরে রেখেছে। অতএব, আপনি বাধা ছাড়াই নেটফ্লিক্সে আপনার প্রিয় সিনেমা উপভোগ করতে পারেন।

Loading...

উন্নত নিরাপত্তা বৈশিষ্ট্য

আইভ্যাসি ভিপিএন P2P অপ্টিমাইজড সার্ভার এবং সাইবার সিকিউরিটি ফিচারের সাথে একটি ডেডিকেটেড নিরাপদ ডাউনলোড ফিচার প্রদান করে। তাদের IPv6 লিক সুরক্ষা তৃতীয় পক্ষগুলিকে আপনার অনলাইন ক্রিয়াকলাপ ট্র্যাক করা থেকে বিরত রাখতে পারে। মিলিটারি-গ্রেড এনক্রিপশন আপনার সমস্ত অনলাইন তথ্যকে অনির্দেশ্য করে তুলতে পারে। আইভ্যাসি হল প্রথম ভিপিএন কোম্পানি যা স্প্লিট টানেলিং নামে একটি প্রযুক্তি চালু করেছে। এই অনন্য বৈশিষ্ট্যটি আপনাকে আপনার ISP এর মাধ্যমে কোন ডেটা পাঠাতে চান এবং কোনটি Ivacy VPN পরিষেবাতে যেতে চান তা চয়ন করতে দেয়।

আইভ্যাসি ভিপিএন ব্যবহার করে কীভাবে নেটফ্লিক্স লাইব্রেরিগুলি অবরোধ মুক্ত করা সহজ

Loading...

আইভ্যাসির ভিপিএন শিল্পে 10 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে এবং এর গুণমান উন্নত হচ্ছে। আশ্চর্যের কিছু নেই যে তারা 4.8/5 ট্রাস্টপাইলট রেটিং পেয়েছে। নিরাপত্তার কারণে, ব্যবহারকারীরা আইভ্যাসি পরিষেবাতে সাবস্ক্রাইব করে কারণ এটি সমস্ত অঞ্চল থেকে Netflix বিষয়বস্তু অবরুদ্ধ করতে পারে। আইভ্যাসিতে সাবস্ক্রাইব করার পর, আপনি একক অ্যাকাউন্ট ব্যবহার করে একসাথে 10 টি ডিভাইসে নেটফ্লিক্স লাইব্রেরিগুলি অবরোধ মুক্ত করতে পারেন। এটা করা বেশ সহজ।

  1. প্রথমে, একটি আইভ্যাসি প্ল্যানের সদস্যতা নিন সেরা ভিপিএন চুক্তি পেতে এই লিঙ্কে ক্লিক করুন তাদের থেকে, অথবা আপনি অন্যান্য পরিকল্পনাগুলিও চয়ন করতে পারেন।
  2. আপনার ডিভাইসে আইভ্যাসি ভিপিএন অ্যাপ ডাউনলোড করুন। অ্যাপটি সকল প্রধান প্ল্যাটফর্মে উপলব্ধ
  3. একবার আপনার ডিভাইসে অ্যাপটি সফলভাবে ডাউনলোড হয়ে গেলে, আপনার ব্রাউজারে অ্যাপ বা এক্সটেনশনটি চালু করুন এবং আপনি যে দেশটি সংযোগ করতে চান তা নির্বাচন করুন। তারপরে, নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু করুন। উপভোগ করুন!

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *