হালকা Mi Neo সিঙ্ক বক্স দিয়ে আপনার সিনেমা দেখার অভিজ্ঞতা বাড়ান

Loading...


কিছু লোকের জন্য, সিনেমা দেখা কেবল একটি আরামদায়ক সোফায় বসে থাকা, পপকর্ন খাওয়া এবং গল্পটি শেষ করার জন্য অনুসরণ করা নয়। এটি অভিজ্ঞতাকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যাওয়ার বিষয়ে। নিখুঁত আকারের টিভি এবং ডিসপ্লে প্রযুক্তি সেরা ছবি নিয়ে আসে, যখন চারপাশের সাউন্ড সিস্টেম অডিও উন্নত করতে পারে। কিন্তু হালকা মি নিও পুরো রুমে সিনেমার নিমজ্জিত পরিবেশ এনে আপনার সিনেমা দেখার অভিজ্ঞতা সম্পূর্ণ করবে।

Loading...

Loading...

লাইট মি নিও সিঙ্ক বক্স কি?

হালকা Mi Neo সিঙ্ক বক্স একটি ডিভাইস যা আপনাকে স্মার্ট লাইট এবং আপনার টিভিতে থাকা সামগ্রী সিঙ্ক করতে দেয়। এটি পর্দার রঙ এবং শব্দকে লাইটে পরিণত করে। এইভাবে, আপনি যে সিনেমাটি দেখেন, আপনি যে গেমগুলি খেলেন, ইত্যাদিতে আপনি ডুবে থাকবেন।

আপনি কি কখনো কোনো নাট্য অনুষ্ঠান বা লাইভ কনসার্টে অংশ নিয়েছেন? তারা একক একঘেয়ে হালকা মেজাজ নিয়ে আসে না। তাদের দর্শকদের সেরা শো অভিজ্ঞতা দেওয়ার জন্য আলো বাজানোর পিছনে তাদের একটি আলো দল রয়েছে। হালকা Mi Neo এটাই অফার করে। এটি একটি ব্যক্তিগত আলোর মানুষ থাকার মত যে স্ক্রিনে শব্দ এবং রঙকে লাইটে পরিণত করতে পারে।

Loading...

কিভাবে হালকা Mi Neo সেটআপ করবেন

ইনস্টলেশন প্রক্রিয়াটি মাত্র কয়েক মিনিট সময় নেবে।

1. প্রথমে, নিশ্চিত করুন যে আপনি 1 টি HDMI সিঙ্ক বক্স, 1 টি HDMI কেবল, 1 টি এসি অ্যাডাপ্টার, 2 টি LED স্ট্রিপ লাইট, এবং 4 টি প্যাকেজিং বাক্সের ভিতরে LED স্ট্রিপের জন্য বন্ধনী ফিক্সিং নিশ্চিত করুন।

Loading...


2. আপনার টিভির প্রতিটি পিছনের কোণে বন্ধনী লাগান
3. আপনার টিভির পিছনে এলইডি স্ট্রিপ লাইট রাখুন।
4. হালকা Mi Neo সিঙ্ক বক্স পান এবং সিঙ্ক বক্সে প্রতিটি LED স্ট্রিপ লাইট তার পোর্টে প্লাগ করুন।

5. HDMI ক্যাবল পান। সিঙ্ক বক্সের একপাশে টিভিতে এবং অন্যটি এইচডিএমআই আউটপুটে সংযুক্ত করুন।
6. আপনার HDMI ডিভাইস যেমন অ্যাপল টিভি, প্লেস্টেশন এবং HDMI ইনপুট পোর্টে স্যুইচ করুন।

বজ্রপাতের প্রভাব নিয়ন্ত্রণ করতে, মোডগুলির মধ্যে স্যুইচ করুন, রঙ সেট করুন এবং আরও অনেক কিছু করার জন্য, আপনাকে আপনার স্মার্টফোনে লাইট এমআই অ্যাপটি ডাউনলোড করতে হবে। আপনি একটি ভয়েস কন্ট্রোলও ব্যবহার করতে পারেন কারণ সিঙ্ক বক্সটি আমাজন আলেক্সা ডিভাইস এবং গুগল হোমের সাথে সামঞ্জস্যপূর্ণ।

Loading...

লাইট এমআই নিও বৈশিষ্ট্য

যেকোন আকারের টিভি ফিট করুন

হালকা Mi Neo তিনটি ভিন্ন আকারের এলইডি স্ট্রিপ লাইট নিয়ে আসে যা যেকোনো আকারের টিভির সাথে মানানসই হবে। স্ট্রিপটি নমনীয়, কাটযোগ্য, ওয়াটারপ্রুফ (IP65), এবং যেকোনো পৃষ্ঠে শক্তভাবে ধরে রাখার জন্য শক্তিশালী 3M আঠালো ব্যবহার করে।

Loading...

1. 65 ইঞ্চি এবং নীচে (7.7 ফুট হালকা স্ট্রিপ * 2 প্যাক 13 138 ল্যাম্প জপমালা রয়েছে, প্রতিটি উজ্জ্বলতা প্রায় 2000lm

2. 65-90 ইঞ্চি (10 Ft হালকা স্ট্রিপ * 2 প্যাক 14 144 বাতি জপমালা রয়েছে। প্রতিটি উজ্জ্বলতা প্রায় 2500lm

Loading...

3. 90-120 ইঞ্চি (13.1 Ft লাইট স্ট্রিপ * 2 প্যাক 120 120 ল্যাম্প পুঁতি রয়েছে , প্রতিটি উজ্জ্বলতা প্রায় 3400lm।

উচ্চ মানের আরজিবি স্ট্রিপ এলইডি লাইট

হালকা Mi থেকে টিভি ব্যাকলাইট কিট HDMI ডিভাইসে যেকোনো রঙ চিনতে উন্নত RGBIC ব্যবহার করে। আপনি যখন স্ট্রিমিং করছেন তখন পুরো রুমে নাট্য পরিবেশকে আনতে সীমাহীন রঙ মোড, 12 টি দৃশ্য মোড, তিনটি মিউজিক মডেল এবং তিনটি ভিডিও মোড রয়েছে।

Loading...

জিরো বিলম্ব সিঙ্ক্রোনাইজেশন

একবার আপনি হালকা Mi Neo চালু করলে, এটি আপনার টিভি বা অন্য HDMI ডিভাইসের সামগ্রীকে ব্যাকলাইট কিটের সাথে শূন্য বিলম্বের সাথে সিঙ্ক করবে। আপনি এমনকি ক্রমাঙ্কন করার প্রয়োজন নেই। যখনই আপনি এটি চালু করবেন এটি আপনার কাছে নিমজ্জিত বিনোদনের অভিজ্ঞতা স্বয়ংক্রিয়ভাবে নিয়ে আসবে।

চূড়ান্ত নিয়ন্ত্রণ

আপনি আপনার ফোন এবং ভয়েস কন্ট্রোল ব্যবহার করে লাইট মি নিও নিয়ন্ত্রণ করতে পারেন কারণ এটি গুগল হোম এবং অ্যামাজন আলেক্সা ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। যেটা তোমার জন্য সবচেয়ে ভালো লাগে। লাইট এমআই অ্যাপ আপনাকে 12 টি দৃশ্য মোড, তিনটি ভিডিও মোড এবং তিনটি মিউজিক মোডের মধ্যে স্যুইচ করতে দেয়। কুল!

Loading...

একটি বর্ধিত নিমজ্জিত গেমিং অভিজ্ঞতা প্রদান করে

লাইট মি নিও এক্সবক্স, প্লেস্টেশন এবং আরও অনেক কিছুর সাথে কাজ করে। এটি 4K 30Hz পর্যন্ত খেলতে পারে। আপনার যদি অন্য কোন স্মার্ট লাইট থাকে, আপনি সেগুলিকে সিঙ্ক বক্সে সংযুক্ত করতে পারেন। লাইট এমআই টিভি ব্যাকলাইটের সাথে একসাথে একটি বর্ধিত নিমজ্জিত গেমিং অভিজ্ঞতা প্রদান করে।

উপসংহার

হালকা Mi Neo হতে পারে ফিলিপ এলইডি আলোর বিকল্প আপনার সিনেমা দেখার বা গেমিং অভিজ্ঞতা সমৃদ্ধ করতে। এটি একটি আরো সাশ্রয়ী মূল্যের মূল্য এবং ব্যবহারকারী বান্ধব অ্যাপ্লিকেশন প্রদান করে। উচ্চমানের বৈশিষ্ট্য এবং উচ্চমানের এলইডি স্ট্রিপ লাইটের সাথে, এটি চেষ্টা করার মতো।

Loading...

Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *