স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বনাম জেড ফ্লিপ: কী একই এবং কী নয়

Loading...


স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এখন অফিসিয়াল। হ্যান্ডসেটটি দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্টের তৃতীয় প্রজন্মের ক্ল্যামশেল ভাঁজযোগ্য ফোন। মনে করার জন্য, প্রথম গ্যালাক্সি ফ্লিপ ২০২০ সালের ফেব্রুয়ারিতে চালু করা হয়েছিল, যা জুলাই মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে গ্যালাক্সি ফ্লিপের 5 জি মডেল চালু করার পরে। এখন থেকে স্যামসাং গ্যালাক্সি ফ্লিপ 5 জি ভারতে আসেনি, এখানে আমরা সাম্প্রতিক গ্যালাক্সি ফ্লিপের সাথে সাম্প্রতিক স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর তুলনা করি।
যদিও দুটি হ্যান্ডসেট ভাঁজযোগ্য প্রকৃতির কারণে অত্যন্ত অনুরূপ দেখাচ্ছে, সেখানে কিছু পরামিতি রয়েছে যার উপর তারা আলাদা। এখানে তাদের প্রতিটি পৃথকভাবে দেখুন।
গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বনাম গ্যালাক্সি জেড ফ্লিপ ডিজাইন এবং ডিসপ্লে
যদিও গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বনাম গ্যালাক্সি জেড ফ্লিপের মধ্যে ফ্লিপ ডিজাইনটি সাধারণ, এটি আকারের দিক থেকে আলাদা কারণ এটি কিছুটা পাতলা। এছাড়াও, স্যামসাং এখন IPX8 জল প্রতিরোধের রেটিং যোগ করে এটিকে আরো টেকসই করেছে।
আরেকটি মূল পরিবর্তন যা ক্রেতারা পর্যবেক্ষণ করবেন তা হল একটি বড় কভার ডিসপ্লে। স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপের সেকেন্ডারি ডিসপ্লেটি গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর 1.1-ইঞ্চি থেকে 1.9-ইঞ্চি পর্যন্ত বাড়িয়েছে।
দুটি মডেলের প্রধান ডিসপ্লে একই রকম কারণ তারা 6.7 ইঞ্চি আকারের 2640 x 1080 পিক্সেল রেজোলিউশন এবং 22: 9 এর একই অনুপাতের প্রস্তাব দেয়, তবে এটি এখন 120Hz রিফ্রেশ রেটের সাথে পরিপূরক হয়েছে।
গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বনাম গ্যালাক্সি জেড ফ্লিপ হার্ডওয়্যার এবং পারফরম্যান্স
আসল গ্যালাক্সি জেড ফ্লিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন 855+ এসওসি দিয়ে চালু হয়েছিল। এখন, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 5 জি চিপসেট সহ আসে।
স্টোরেজটি UFS 3.0 থেকে UFS 3.1 এ উন্নীত হয়েছে।
গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বনাম গ্যালাক্সি জেড ফ্লিপ ক্যামেরা
দুটি হ্যান্ডসেটে অভিন্ন ক্যামেরার স্পেস আছে। গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এবং গ্যালাক্সি জেড ফ্লিপ উভয়ই 12 এমপি মূল সেন্সর এবং 12 এমপি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা একই অ্যাপারচার এবং পিছনে ওআইএস সহ। দুইটির সামনের ক্যামেরাটিও একই রকম কারণ তাদের একটি 10MP সেন্সর রয়েছে।
গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বনাম গ্যালাক্সি জেড ফ্লিপ ব্যাটারি
যখন ব্যাটারির কথা আসে, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বনাম গ্যালাক্সি জেড ফ্লিপ উভয়ই 3300 এমএএইচ ব্যাটারি, তাও একই 15W ফাস্ট চার্জ সাপোর্টের সাথে।
গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বনাম গ্যালাক্সি জেড ফ্লিপের দাম
স্যামসাং এখনও গ্যালাক্সি জেড ফ্লিপ 3 স্মার্টফোনের ভারতের মূল্য এবং সম্ভাব্য লঞ্চ অফার সম্পর্কে বিস্তারিত জানায়নি। মনে করার জন্য, আসল গ্যালাক্সি জেড ফ্লিপের দাম ভারতে একমাত্র 8GB + 256GB মডেলের জন্য 1,09,999 টাকা।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *