স্যামসাং গ্যালাক্সি এস 21 5 জি চার্জ হচ্ছে না কেন? কিভাবে এটা মেরামত করা যেতে পারে?

Loading...


যখন স্যামসাং গ্যালাক্সি এস 21 5 জি, এস 21 5 জি প্লাস এবং এস 21 আল্ট্রা 5 জি চালু হয়েছিল এবং দিনের আলো দেখেছিল তখন সবাই বেশ উত্তেজিত হয়েছিল। এই সমস্ত উত্তেজনা একটি কারণের জন্য ছিল কারণ এই সমস্ত ফোন দুর্দান্ত এবং একটি উচ্চমানের অভিজ্ঞতা সরবরাহ করে। কিছু লোকের জন্য সেই অভিজ্ঞতা সর্বদা সর্বোচ্চ ছিল না কারণ তারা কিছু চার্জিং সমস্যার সম্মুখীন হয়েছিল। যদি আপনি একইরকম মুখোমুখি হন এবং আপনার Samsung Galaxy S21 5G চার্জ না হয় তাহলে নীচের তালিকাভুক্ত সম্ভাব্য সমাধানগুলি ব্যবহার করে দেখুন।

Loading...

আরো দেখুন: কিভাবে স্যামসাং গ্যালাক্সি এস 21 5 জি ডোর ডিস্টার্ব মোড সক্ষম করবেন

আপনার স্যামসাং গ্যালাক্সি এস 21 চার্জ না হলে চেষ্টা করার বিষয়গুলি

যদি আপনার স্যামসাং গ্যালাক্সি এস 21 5 জি চার্জ না করে, আপনি নিম্নলিখিত টিপসগুলির মধ্যে একটি ব্যবহার করে দেখতে পারেন।

Loading...

চার্জার এবং তারের চেক করুন

চার্জার এবং কেবল পরীক্ষা করে শুরু করুন। আপনি যদি এর কিছু ক্ষতি লক্ষ্য করেন, তাহলে এটি আপনার ফোন চার্জ হবে না কেন উত্তর দেবে। যদি আপনার অন্য চার্জার বা/এবং অন্য একটি তারের থাকে, সেগুলি ব্যবহার করে দেখুন এবং দেখুন এটি কোন পার্থক্য করবে কিনা। উপরন্তু, আপনি আপনার ফোনকে আপনার কম্পিউটারে সংযুক্ত করতে পারেন এবং দেখতে পারেন যে এটি চার্জ হচ্ছে কি না।

Loading...

যদি চার্জার এবং কেবল ঠিক মনে হয়, আপনি অন্য একটি আউটলেট চেষ্টা করতে চাইতে পারেন।

Loading...

চার্জিং পোর্ট কি পরিষ্কার?

পরের জিনিসটি আপনাকে করতে হবে তা হল চার্জিং পোর্টটি পরিষ্কার। যদি এটি না হয় তবে এটি সঠিকভাবে পরিষ্কার করতে ভুলবেন না এবং চার্জিং প্রক্রিয়াটিকে বাধা দিতে পারে এমন সমস্ত ময়লা এবং ধুলো অপসারণ করুন।

Loading...

আপনার ডিভাইসটি পুনরায় চালু করুন

ফোর্স রিস্টার্ট – একটি ফোর্স রিস্টার্ট হতে পারে আপনি যে উত্তরটি খুঁজছেন। যদিও এটি একটি সহজ কাজ, এটি প্রায়ই যথেষ্ট। এর কারণ হল, রিস্টার্ট ফোর্স মেমরি বাড়ায় এবং ব্যাকগ্রাউন্ডে চলমান প্রক্রিয়াগুলো বন্ধ করে দেয়। এটি ফোনটিকে একটি সতেজতা দেয় এবং এটি ছোটখাটো বাগ এবং সমস্যাগুলি দূর করতে পারে। আপনার ডিভাইসটি পুনরায় চালু করার জন্য, একই সাথে ভলিউম ডাউন এবং পাওয়ার বোতাম টিপুন। যখন ফোন চালু হয়, এটি চার্জ করার চেষ্টা করুন।

Loading...

ফোনটি বন্ধ করে চার্জ দিন

আপনার ফোন বন্ধ করুন এবং আপনার ডিভাইস চার্জ করার চেষ্টা করুন। এটি কাজ করতে পারে, তাই এটিকে একটি শট দিতে ভুলবেন না, যতই সহজ মনে হোক না কেন।

Loading...

ফোনটিকে সেফ মোডে বুট করুন

আপনি নিরাপদ মোডে আপনার ফোন চার্জ করার চেষ্টা করতে পারেন। যদি এটি সূক্ষ্মভাবে কাজ করে, এর অর্থ হল যে তৃতীয় পক্ষের অ্যাপগুলির মধ্যে একটি সমস্যা সৃষ্টি করতে পারে। যদি এমন হয়, তবে আপনাকে সম্প্রতি ইনস্টল করা থার্ড পার্টি-অ্যাপস থেকে সরিয়ে ফেলতে হবে। অথবা, আপনার যদি অনেকগুলি অ্যাপ থাকে, তাহলে আপনি একটি ফ্যাক্টরি ডেটা রিসেট করতে পারেন। আপনার স্যামসাং ডিভাইসটিকে নিরাপদ মোডে বুট করতে, আপনার ফোনটি বন্ধ করুন এবং তারপরে এটি আবার চালু করুন। ভলিউম ডাউন বোতাম টিপুন এবং ধরে রাখুন যখন স্যামসাং লোগো স্ক্রিনে প্রদর্শিত হবে।

Loading...

আপনি যদি এই সব চেষ্টা করে থাকেন এবং কিছুই কাজ না করে, আপনার ফোনটি স্যামসাং মেরামত কেন্দ্রে নিয়ে যান।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *