স্যামসাং গ্যালাক্সি এস 21/এস 21+ এ কীভাবে বিরক্ত করবেন না চালু/বন্ধ করবেন

Loading...


স্যামসাং গ্যালাক্সি এস 21/এস 21+ এর মতো একটি ফোন থাকা বিশুদ্ধ সুখ। আপনি একটি দুর্দান্ত ব্যাটারি, দুর্দান্ত পারফরম্যান্স এবং আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলির উপর নির্ভর করতে পারেন। যা বলা হয়েছে তার সাথে, ডিভাইস থেকে সর্বোত্তম ব্যবহার করা আবশ্যক। কিন্তু আপনি কি কখনও মনে করেন যে আপনার সব থেকে বিরতি নেওয়া দরকার? হয়তো আপনার কাজগুলো করার জন্য আপনার কিছু শান্তির প্রয়োজন, অথবা আপনি ঘুমানোর সময় শুধু নীরবতা দ্বারা ঘিরে থাকতে চান। যদি এমন হয়, তাহলে বিরক্ত করবেন না মোড সক্ষম করুন, এবং যতক্ষণ আপনি সিদ্ধান্ত নেবেন ততক্ষণ সমস্ত বিজ্ঞপ্তি এবং শব্দগুলি দূরে থাকবে। এখানে, আমরা আপনাকে দেখাবো কিভাবে এই মোডটি সক্ষম করা যায়, এবং আমরা এটি কিভাবে সময়সূচী করতে হবে সে ধাপগুলি ভাগ করব যাতে মোডটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হতে পারে।

Loading...

আরো দেখুন: কিভাবে স্যামসাং গ্যালাক্সি S21/S21+ চার্জ হবে না ঠিক করবেন

গ্যালাক্সি এস 21/এস 21+ তে কীভাবে বিরক্ত করবেন না মোড সক্ষম করবেন তার পদক্ষেপ

বিরক্ত করবেন না মোড সক্ষম করা এর চেয়ে সহজ হতে পারে না। আপনাকে যা করতে হবে তা হল আপনার ডিভাইসে কুইক সেটিংস খুলুন এবং বিরক্ত করবেন না বোতামে আলতো চাপুন। যখন আপনি এটি বন্ধ করতে চান, একই কাজ করুন।

Loading...

এইগুলি অনুসরণ করুন:

  • সেটিংস এ যান
  • বিজ্ঞপ্তিতে আলতো চাপুন
  • এখন বিরক্ত করবেন না আলতো চাপুন এবং সুইচটি চালু করতে আলতো চাপুন
  • পরবর্তী, সময়সূচী যোগ করুন আলতো চাপুন
  • সময়সূচীর নাম সম্পাদনা বা পরিবর্তন করুন।
  • আপনার জন্য কাজ করে এমন দিনগুলি বেছে নিন
  • স্টার্ট টাইমে আলতো চাপুন, সময় নির্বাচন করুন, এবং তারপর সম্পন্ন আলতো চাপুন
  • শেষ সময়ে আলতো চাপুন, সময় নির্বাচন করুন এবং সম্পন্ন আলতো চাপুন।
  • অবশেষে, সংরক্ষণ করুন আলতো চাপুন।

আপনি যদি চান, আপনি ব্যতিক্রম যোগ করতে পারেন, এবং যদি আপনি কিছু গুরুত্বপূর্ণ কল বা পাঠ্যের জন্য অপেক্ষা করেন তবে এটি বেশ কার্যকর। তাদের যোগ করতে:

Loading...

সেটিংস> বিজ্ঞপ্তি> বিরক্ত করবেন না এ যান। ব্যতিক্রমের অধীনে, কল, বার্তা এবং কথোপকথন, তারপর অ্যালার্ম এবং শব্দগুলি আলতো চাপুন এবং আপনার প্রত্যাশাগুলি যোগ করুন।

ডিস্টার্ব ডিস্টার্ব মোড একটি দুর্দান্ত ফিচার যে কোন সময় ব্যবহার করার জন্য যখন আপনি কিছু টাস্ক বা বিশ্রাম এবং শান্ত থাকতে চান। ঘুমানো বা কাজ করার জন্য ব্যতিক্রমগুলি সেট করা মোডটি ব্যবহার করার এবং এটি থেকে সর্বাধিক লাভ করার আরেকটি দুর্দান্ত উপায় কারণ এটি সম্পর্কে চিন্তা না করে এটি স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হবে।

Loading...

Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *