স্যামসাং গ্যালাক্সি এস 20 ব্লুটুথ সমস্যাগুলি কীভাবে সমাধান করবেন

Loading...


স্মার্টফোন ব্যবহারকারীদের অনেক সমস্যার সম্মুখীন হতে পারে, ব্লুটুথ সাধারণ বিষয়গুলির মধ্যে পড়ে। আমরা আমাদের ফোনগুলিকে বিভিন্ন ডিভাইসের সাথে যুক্ত করছি তা বিবেচনা করে এত অদ্ভুত নয় এবং কিছু সমস্যা কিছু সময়ে পপ-আপ হতে পারে। সুতরাং, যদি আপনি আপনার গ্যালাক্সি এস 20 ব্যবহার করে একই মুখোমুখি হন তবে চিন্তার কিছু নেই। আপনি কয়েকটি সহজ কৌশল দিয়ে তাদের বেশিরভাগই আপনার নিজের থেকে পরিত্রাণ পেতে পারেন। এখানে, আমরা আপনাকে দেখাতে যাচ্ছি কিভাবে স্যামসাং গ্যালাক্সি এস 20 ব্লুটুথ সমস্যাগুলি সমাধান করা যায়। শুধু নিচের ধাপগুলো অনুসরণ করুন এবং আপনি আপনার ফোনটিকে আপনার ব্লুটুথ ডিভাইসের সাথে যুক্ত করতে পারবেন।

Loading...

আরো দেখুন: স্যামসাং গ্যালাক্সি এস 20 ব্যাটারি লাইফ সমস্যাগুলি কীভাবে সমাধান করবেন

স্যামসাং গ্যালাক্সি এস 20 ব্লুটুথ সমস্যাগুলি কীভাবে সমাধান করবেন

আপনি যদি আপনার ফোনটিকে ব্লুটুথ ডিভাইসের সাথে সংযুক্ত করতে না পারেন, অথবা আপনি এটি সংযুক্ত করলেও সংযোগটি কমে যায়, নিচের সমাধানগুলি আপনাকে জিনিসগুলিকে আবার গতিশীল করতে সাহায্য করবে।

Loading...

বিমান মোড

এই যেমন কিছু সহজ জিনিস দিয়ে শুরু করুন। দ্রুত সেটিংস অ্যাক্সেস করুন এবং বিমান মোড আলতো চাপুন। এটি এক মিনিটের জন্য রেখে দিন এবং তারপরে এটিকে অক্ষম করতে আবার আলতো চাপুন।

ব্লুটুথ টগলিং

যদিও এটি আপনার কারো কাছে পাগল মনে হতে পারে, এটি বেশিরভাগ সময় সমস্যার সমাধান করে। হ্যাঁ, আপনাকে যা করতে হবে তা হ’ল ব্লুটুথ বন্ধ করা, কয়েক সেকেন্ডের জন্য অপেক্ষা করুন এবং এটি আবার চালু করুন। একবার চেষ্টা করে দেখো.

Loading...

আপনার ফোন রিবুট করুন

ঝলকানি স্বাভাবিক, এবং আপনি আপনার ডিভাইস পুনরায় চালু করে এগুলি থেকে মুক্তি পেতে পারেন। আমাদের পরামর্শ হল আপনার ফোনটি সপ্তাহে অন্তত একবার রিবুট করুন, শুধুমাত্র যখন আপনি সমস্যার সম্মুখীন হচ্ছেন। আপনি এক ধরণের নতুন শুরু পাবেন এবং আপনার ডিভাইসটি আরও ভালভাবে সম্পাদন করবে।

আপনার ব্লুটুথ ডিভাইসটি পুনরায় চালু করুন

আপনার ব্লুটুথ ডিভাইসটিও পুনরায় চালু করুন। কেবল এটি বন্ধ করুন এবং আবার চালু করুন। এছাড়াও, নিশ্চিত করুন যে ডিভাইসটি আপনি আপনার ফোনের সাথে যুক্ত করার চেষ্টা করছেন তা চার্জযুক্ত।

Loading...

ব্লুটুথ ক্যাশে সাফ করুন

আপনি ব্লুটুথ ক্যাশে সাফ করে সংযোগের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এটি করার জন্য, সেটিংস> অ্যাপ্লিকেশনগুলিতে যান এবং ব্লুটুথ খুঁজুন। ক্যাশে সাফ করুন আলতো চাপুন। আপনার ডিভাইসটি পুনরায় চালু করুন। এখন আপনার S20 কে একটি ব্লুটুথ ডিভাইসের সাথে যুক্ত করার চেষ্টা করুন।

ব্লুটুথ ডিভাইস ভুলে যান

সেটিংস> ব্লুটুথ নেভিগেট করুন। আপনার ফোনে পূর্বে পেয়ার করা ডিভাইসগুলিতে আলতো চাপুন এবং আনপেইয়ার ট্যাপ করুন। এর পরে, আপনার ফোনটিকে পছন্দসই ব্লুটুথ ডিভাইসের সাথে যুক্ত করার চেষ্টা করুন।

Loading...

সফ্টওয়্যার আপডেট

নিশ্চিত করুন যে আপনার গ্যালাক্সি এস 20 এ আপনার সর্বশেষ সফ্টওয়্যার সংস্করণ রয়েছে। এখানে কিভাবে:

  • সেটিংস> সফটওয়্যার আপডেটে নেভিগেট করুন
  • যদি একটি নতুন সংস্করণ থাকে, ডাউনলোড এবং ইনস্টল আলতো চাপুন
  • অন-স্ক্রিন প্রম্পটগুলি অনুসরণ করুন।

নেটওয়ার্ক সেটিংস রিসেট

এটি সমস্ত নেটওয়ার্ক সেটিংসকে ফ্যাক্টরি ডিফল্টে ফিরিয়ে দেবে (ওয়াই-ফাই এবং মোবাইল ডেটা সম্পর্কিত সেগুলি সহ)। এখানে কিভাবে নেটওয়ার্ক সেটিংস রিসেট করতে হয়:

Loading...
  • অ্যাপস ট্রে খুলুন
  • সেটিংস> সাধারণ ব্যবস্থাপনা আলতো চাপুন
  • এখন রিসেট> নেটওয়ার্ক সেটিংস রিসেট ট্যাপ করুন
  • সেটিংস রিসেট ট্যাপ করুন
  • একটি পিন বা প্যাটার্ন লিখুন
  • ক্রিয়াটি নিশ্চিত করতে রিসেট সেটিংস আলতো চাপুন।

উপরে তালিকাভুক্ত সমাধানগুলি চেষ্টা করুন এবং আপনি আপনার S20 কে পছন্দসই ব্লুটুথ ডিভাইসের সাথে যুক্ত করতে পারবেন।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *