স্যামসাং গ্যালাক্সি এস 20 -তে কীভাবে সর্বদা ডিসপ্লে চালু করবেন

Loading...


আপনি স্যামসাং গ্যালাক্সি এস ২০ কিনেছেন এবং ফোনে যে সমস্ত অফার রয়েছে তা অন্বেষণ করতে আপনি প্রস্তুত। যত তাড়াতাড়ি আপনি সেটিংসে ডুব দিবেন, আপনি বুঝতে পারবেন যে অনেকগুলি জিনিস রয়েছে যা আপনি আপনার পছন্দ অনুসারে সামঞ্জস্য করতে পারেন এবং এটি একটি দুর্দান্ত জিনিস। আমরা সবাই ফোন থেকে একই চাই না, এবং প্রতিটি ব্যক্তি ব্যক্তিগত স্বাদ এবং আকাঙ্ক্ষার সাথে মিলিয়ে প্রায় সবকিছুই তৈরি করতে পারে। বিকল্পগুলির মধ্যে একটি যা আপনি হোঁচট খেতে পারেন তা হল সর্বদা প্রদর্শন, এবং আপনি এটিকে চালু এবং বন্ধ করতে পারেন। এখানে, আমরা এই বৈশিষ্ট্যটি কী এবং কীভাবে এটি পরিচালনা করব তা ব্যাখ্যা করতে যাচ্ছি। স্যামসাং গ্যালাক্সি এস 20 এ সর্বদা ডিসপ্লে কীভাবে সক্ষম করবেন তা এখানে।

Loading...

আরো দেখুন: স্যামসাং গ্যালাক্সি এস 20 এ কীভাবে ডিফল্ট অ্যাপস পরিবর্তন করবেন

Loading...

সর্বদা প্রদর্শিত হয় কি?

স্যামসাং গ্যালাক্সি এস ২০ সহ কিছু অ্যান্ড্রয়েড ফোনে সর্বদা ডিসপ্লে একটি বিশেষ বৈশিষ্ট্য উপলব্ধ। এই বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের স্ক্রিন কাস্টমাইজ করতে এবং নির্দিষ্ট তথ্য যেমন তারিখ, সময়, ব্যাটারি শতাংশ, অ্যাপ বিজ্ঞপ্তি এবং আরও অনেক কিছু দেখানোর অনুমতি দেয়।

আপনি এটি সক্ষম করার আগে, আপনাকে মনে রাখতে হবে যে এই বৈশিষ্ট্যটি অনেক বেশি শক্তি খরচ করে, তাই আপনি লক্ষ্য করতে পারেন যে ব্যাটারির মাত্রা এটির তুলনায় কিছুটা দ্রুত হ্রাস পাচ্ছে।

Loading...

স্যামসাং গ্যালাক্সি এস 20 -তে সর্বদা ডিসপ্লে কীভাবে সক্ষম করবেন

বাক্সের বাইরে, এই বৈশিষ্ট্যটি বন্ধ। এটি কীভাবে চালু করবেন তা এখানে:

  • বিজ্ঞপ্তি বার থেকে নিচে সোয়াইপ করুন এবং সেটিংস আলতো চাপুন
  • লক স্ক্রিনে ট্যাপ করুন
  • এটি সক্রিয় করতে সর্বদা প্রদর্শনে আলতো চাপুন।

এই নাও. এটি কিভাবে এটি সক্রিয় করতে হয়। এই বৈশিষ্ট্যটি অত্যন্ত দরকারী কারণ আপনি স্ক্রিনে অনেক তথ্য পেতে পারেন। যাইহোক, মনে রাখবেন যে এটি শক্তি খরচ করে এবং যদি আপনি ব্যাটারি দীর্ঘস্থায়ী করতে চান তবে এর জন্য এটি কিছু নয়।

Loading...

Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *