স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ পিসিতে সংযোগ করছে না – কীভাবে এটি ঠিক করা যায়

Loading...


আপনি যদি স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ পিসিতে সংযুক্ত না হন, তবে কয়েকটি সহজ জিনিস যা আপনি চেষ্টা করতে পারেন যা কয়েক মিনিটের মধ্যে জিনিসগুলিকে স্থান দিতে পারে। এই ধরনের একটি সমস্যা সমাধান করা জটিল মনে হতে পারে, এবং সত্য সম্পূর্ণ ভিন্ন। পদক্ষেপগুলি বেশ সহজ, এবং আপনি সেগুলি দিয়ে খুব দ্রুত যেতে পারেন। আরও ঝামেলা ছাড়াই, আসুন সমাধানের দিকে ঝাঁপ দাও।

Loading...

আরো দেখুন: স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ অ্যাপস ডাউনলোড করবে না – কিভাবে এটি ঠিক করবেন

Samsung Galaxy S20/S20+ পিসিতে সংযোগ করছে না? নিম্নলিখিত চেষ্টা করুন

এস সিরিজ সর্বদা সেরা ফোন নিয়ে আসে, তবে সেরা ফোনগুলিও সময়ে সময়ে ব্যর্থ হতে পারে। যখন স্যামসাং গ্যালাক্সি এস 20 পিসি দ্বারা সনাক্ত করা হয় না, তখন বিভিন্ন বিকল্প রয়েছে যা সমস্যাটি সমাধান করতে পারে, তাই কেবল ধৈর্য ধরুন এবং একটু ধৈর্য ধরুন। জিনিসগুলি খুব তাড়াতাড়ি স্বাভাবিক অবস্থায় ফিরে যাওয়া উচিত, তাই আপনি পুরানো ধাঁচের পদ্ধতিতে ব্যাকআপ তৈরি করতে সক্ষম হবেন। অন্য কিছু চেষ্টা করার আগে, নিশ্চিত করুন যে ইউএসবি কেবল ক্ষতিগ্রস্ত বা ভাঙা নয়। এছাড়াও, অন্য পোর্ট ব্যবহার করে দেখুন।

Loading...
  • জোর করে রিস্টার্ট দিয়ে শুরু করুন। এই পদক্ষেপগুলি অনুসরণ করুন. একই সাথে ভলিউম বোতাম এবং পাওয়ার কী টিপুন এবং ধরে রাখুন। প্রায় 15 সেকেন্ডের জন্য উভয় বোতাম ধরে রাখুন। আপনার ডিভাইস পুরোপুরি বন্ধ হয়ে যাবে, এবং এটি আবার বুট হবে।
  • আপনার কম্পিউটার পুনরায় চালু করুন।
  • আপনার ফোনে সফটওয়্যারটি আপডেট করুন। আপনি শুরু করার আগে, নিশ্চিত করুন যে ফোনের ব্যাটারি 50 %এর বেশি। সেটিংস> সফটওয়্যার আপডেটে যান এবং ডাউনলোড এবং ইনস্টল ট্যাপ করুন।
  • পাওয়া স্মার্ট সুইচ। “এটি উইন্ডোজে পান” এ ক্লিক করুন। স্ক্রিনের বিভিন্ন ধাপ অনুসরণ করে অ্যাপটি ইনস্টল করুন। ইনস্টলেশন সম্পন্ন হওয়ার জন্য অপেক্ষা করুন। প্রক্রিয়া শেষ হয়ে গেলে, আপনার ফোনটিকে আপনার পিসিতে পুনরায় সংযুক্ত করার চেষ্টা করুন। যদি এটি সফলভাবে সংযুক্ত হয়, অ্যাপটি খুলুন আরো> পছন্দ> ব্যাকআপ ক্লিক করুন, আপনার পছন্দসই আইটেমগুলি নির্বাচন করুন এবং ব্যাকআপ ক্লিক করুন।
  • যদি উইন্ডোজ আপডেট পাওয়া যায়, আপনার পিসি পুনরায় চালু করুন।
  • ক্যাশে পার্টিশন মুছুন। আপনার S20 বন্ধ করুন। যখন ফোনটি বন্ধ থাকে, পাওয়ার কী এবং ভলিউম আপ টিপুন। উভয়কে ধরে রাখুন এবং অ্যান্ড্রয়েড লোগোটি না দেখা পর্যন্ত অপেক্ষা করুন। এরপরে, ভলিউম বোতামগুলি ব্যবহার করে ওয়াইপ ক্যাশে পার্টিশনে নেভিগেট করুন এবং পাওয়ার বোতামটি ব্যবহার করে এটি নিশ্চিত করুন। ভলিউম বোতাম দিয়ে হ্যাঁ হাইলাইট করুন, তারপর পাওয়ার কী দিয়ে নিশ্চিত করুন। প্রক্রিয়াটি সম্পূর্ণ হতে দিন। আপনি “এখন সিস্টেম পুনরায় বুট করুন” বিকল্পটি দেখতে পাবেন। পাওয়ার বাটন ব্যবহার করে রিবুট নিশ্চিত করুন।
  • ফ্যাক্টরি ডেটা রিসেট করুন। আপনি যদি উপরের সবগুলি চেষ্টা করে থাকেন, কিন্তু ফোনটি আপনার পিসির সাথে সংযুক্ত হবে না, এটি একটি নতুন শুরুর সময়। প্রথমে, ফাইলগুলি ব্যাকআপ করুন, এবং যখন আপনি সম্পন্ন করেন, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন। সেটিংস> জেনারেল ম্যানেজমেন্ট> রিসেট> ফ্যাক্টরি ডেটা রিসেট> রিসেট -এ যান। প্রক্রিয়াটি কিছু সময় নিতে পারে। এটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। যখন এটি সব সেট এবং সম্পন্ন হয়, আপনি একটি নতুন ডিভাইস হিসাবে আপনার ফোন সেট আপ করার জন্য পর্দায় নির্দেশিকা অনুসরণ করতে হবে।

আপনিও পড়তে পারেন: স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ ওয়্যারলেস চার্জিং কাজ করছে না – এটি কীভাবে ঠিক করা যায়

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *