স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ এমএমএস ডাউনলোড করছে না – এটি ঠিক করার উপায়

Loading...


আজকাল, আমরা আর আগের মতো এমএমএস ব্যবহার করি না, ভাইবার, হোয়াটসঅ্যাপ ইত্যাদির জন্য ধন্যবাদ, কিন্তু, সবাই এই অ্যাপগুলি ব্যবহার করছে না, এবং যখন এটি হয়, একটি সংযুক্তি সহ একটি পাঠ্য বার্তা পাঠানোর বিকল্প হল যাওয়ার পথ। আপনার স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ এমএমএস ডাউনলোড না করলে কী করবেন? আপনি কোথায় শুরু করবেন তা নিশ্চিত না হলে পড়তে থাকুন। আমরা সমাধানের একটি তালিকা প্রস্তুত করেছি। আসুন এটির দিকে ঝাঁপ দাও।

Loading...

আরো দেখুন: স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ পিসিতে সংযোগ করছে না – কীভাবে এটি ঠিক করবেন

স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ এমএমএস ডাউনলোড করছে না – কীভাবে এটি ঠিক করবেন

যদি আপনার ডিভাইস এমএমএস ডাউনলোড না করে, তাহলে নীচে তালিকাভুক্ত বিকল্পগুলি ব্যবহার করে দেখুন। আপনি এখানে যে সমাধানগুলি খুঁজে পেতে পারেন তা বেশ কার্যকর হয়ে উঠেছে এবং অনেক ব্যবহারকারী যাদের একই সমস্যা ছিল তারা এটি ঠিক করতে সক্ষম হয়েছিল। আশা করি, আপনিও একই কাজ করবেন।

Loading...

মেসেজিং অ্যাপটি পুনরায় চালু করুন

কখনও কখনও, এটির মতো সহজ কিছু একমাত্র জিনিস যা আপনাকে করতে হবে। অ্যাপটি বন্ধ করে আবার চালু করুন। অ্যাপটি বন্ধ করতে, স্ক্রিনের নীচে তিনটি লাইনে আলতো চাপুন। এই মুহুর্তে সক্রিয় থাকা সমস্ত অ্যাপ্লিকেশন প্রদর্শিত হবে। মেসেজিং অ্যাপ না পাওয়া পর্যন্ত বাম দিকে সোয়াইপ করুন এবং এটি বন্ধ করতে উপরে সোয়াইপ করুন। হোম স্ক্রিনে ফিরে যান এবং এটি আবার শুরু করুন।

Loading...

অ্যাপের ক্যাশে সাফ করুন

পরবর্তী কাজটি হল অ্যাপের ক্যাশে সাফ করা। সেটিংস> অ্যাপসে যান এবং মেসেজিং অ্যাপটি খুঁজুন। স্টোরেজ ট্যাপ করুন এবং তারপর ক্যাশে সাফ করুন আলতো চাপুন।

Loading...

অ্যাপস আপডেট করুন

আপনাকে নিশ্চিত করতে হবে যে সমস্ত অ্যাপস (শুধু যেটি সঠিকভাবে কাজ করছে না তা) আপ টু ডেট। প্লে স্টোর খুলুন, স্ক্রিনের উপরের ডানদিকে আপনার ছবিতে আলতো চাপুন। এরপরে, ম্যানেজ অ্যাপস এবং ডিভাইস -এ ট্যাপ করুন। যদি কোন আপডেট থাকে, আপনি “আপডেট উপলব্ধ” এর অধীনে “সমস্ত আপডেট করুন” বিকল্পটি দেখতে পাবেন।

Loading...

সফটওয়্যারটি আপডেট করুন

সফ্টওয়্যার আপডেটগুলিও খুব গুরুত্বপূর্ণ, এবং আমরা সর্বদা এটি হাইলাইট করি। যত তাড়াতাড়ি একটি নতুন সংস্করণ আছে, এটি ইনস্টল করুন। আপনি বিভিন্ন সুবিধা উপভোগ করবেন, কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, নিবন্ধিত সমস্যাগুলির জন্য নিরাপত্তা প্যাচ এবং সংশোধন থাকবে। সফ্টওয়্যার আপডেট করতে, সেটিংস> সফটওয়্যার আপডেট এ যান এবং ডাউনলোড এবং ইনস্টল ট্যাপ করুন।

Loading...

জোর করে পুনরায় চালু করুন

জোরপূর্বক পুনরায় চালু করতে ভলিউম বোতাম এবং পাওয়ার কী একসাথে চাপুন এবং ধরে রাখুন। উভয় বোতাম প্রায় 10 থেকে 15 সেকেন্ড ধরে রাখুন। আপনার ডিভাইস রিবুট হবে।

Loading...

ক্যাশে পার্টিশন মুছুন

যদি আপনার ফোনে এমন কোনও দূষিত ফাইল থাকে যা সমস্যা তৈরি করে, আপনি ক্যাশে পার্টিশন মুছে ফেললেই সেগুলি চলে যাবে। এখানেই সব পাবেন আপনি যা করতে চান:

Loading...
  • তোমার ফোন বন্ধ কর
  • পাওয়ার কী এবং ভলিউম আপ টিপুন এবং অ্যান্ড্রয়েড লোগো প্রদর্শিত না হওয়া পর্যন্ত তাদের ধরে রাখুন
  • ভলিউম বোতাম ব্যবহার করুন “ক্যাশে পার্টিশন মুছুন” বিকল্পে নেভিগেট করুন এবং ক্রিয়াটি নিশ্চিত করতে পাওয়ার বোতাম টিপুন।
  • আবার, “হ্যাঁ” হাইলাইট করতে ভলিউম বোতামগুলি ব্যবহার করুন এবং নিশ্চিত করতে পাওয়ার কী টিপুন।
  • প্রক্রিয়াটি শেষ না হওয়া পর্যন্ত কয়েক সেকেন্ড অপেক্ষা করুন
  • আপনি “এখনই সিস্টেমটি রিবুট করুন” দেখতে পাবেন।
  • নিশ্চিত করতে পাওয়ার বাটন ব্যবহার করুন।

নেটওয়ার্ক সেটিংস রিসেট

আরেকটি বিষয় যা সমস্যাটি সমাধান করতে পারে তা হ’ল নেটওয়ার্ক সেটিংস পুনরায় সেট করা। একবার আপনি এটি করলে, আপনাকে আবার কিছু সমন্বয় করতে হবে, যেমন ওয়াই-ফাই পাসওয়ার্ড যোগ করা, ব্লুটুথ ডিভাইসের সাথে ফোন জোড়া দেওয়া, ইত্যাদি সেটিংস রিসেট করার পদ্ধতি এখানে:

  • সেটিংস চালু করুন
  • সাধারণ ম্যানেজমেন্ট> রিসেট> নেটওয়ার্ক সেটিংস রিসেট ট্যাপ করুন
  • অবশেষে, রিসেট সেটিংস আলতো চাপুন।

ফ্যাক্টরি ডেটা রিসেট

ফ্যাক্টরি ডেটা রিসেট মূলত ফোনের জন্য একটি নতুন শুরু, এবং কখনও কখনও, আপনার ডিভাইসের ঠিক সেইটাই প্রয়োজন। প্রথমে ব্যাকআপ তৈরি করুন কারণ ডেটা রিসেট ফোনের সবকিছু মুছে দেয়। ব্যাকআপ তৈরি হয়ে গেলে নিচের ধাপগুলো অনুসরণ করুন:

Loading...
  • সেটিংস> সাধারণ ব্যবস্থাপনায় যান
  • রিসেট ট্যাপ করুন
  • এখন ফ্যাক্টরি ডেটা রিসেট ট্যাপ করুন
  • অবশেষে, রিসেট আলতো চাপুন।

প্রক্রিয়াটি কিছুটা সময় নিতে পারে, তাই এটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। সবকিছু শেষ হয়ে গেলে, স্ক্রিনে নির্দেশিকা অনুসরণ করুন এবং একটি নতুন ডিভাইস হিসাবে আপনার স্যামসাং গ্যালাক্সি এস 20/এস 20+ সেট আপ করুন।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *