স্যামসাংয়ের নতুন ভাঁজযোগ্য ফোনগুলি ওয়াটারপ্রুফ কিন্তু এখানে কেন আপনি সেগুলি সৈকত বা পুলে নিয়ে যাবেন না

Loading...


স্যামসাং এর সর্বশেষ ভাঁজযোগ্য ফোন-গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এবং জেড ফোল্ড 3-আইপিএক্স 8 ওয়াটার রেসিস্ট্যান্ট রেটিং দিয়ে আসে যা আপনার দামি ফোনটিকে পানির সংস্পর্শে থাকলে রক্ষা করতে পারে। কিন্তু সুইমিং পুলের ভিতরে বা সমুদ্র সৈকতে নতুন ভাঁজ করা যায় এমন কোনো ফোন নিয়ে খুব বেশি আত্মবিশ্বাসী বোধ করবেন না। কারণ এই ডিভাইসগুলির ধুলোর বিরুদ্ধে কোন প্রতিরোধ নেই। একটি ভেজা যন্ত্র সহজেই ধুলো এবং মোটা কণা আকৃষ্ট করে। কোন ধূলিকণা প্রতিরোধ ছাড়া, এই কণাগুলি ভঙ্গুর নমনীয় ডিসপ্লেতে স্ক্র্যাচ লাগাতে পারে অথবা সবচেয়ে খারাপ, কিছু কণা ভাঁজযোগ্য ফোনের কব্জা পদ্ধতিতে প্রবেশ করতে পারে এবং সমস্যা তৈরি করতে পারে।
আপনার নতুন ভাঁজযোগ্য ফোন নিয়ে সমুদ্র সৈকতে যাওয়া পুরোপুরি এড়ানো উচিত, কারণ লবণাক্ত জল বা বালির কণা থেকে কোনও সুরক্ষা নেই। আরেকটি সমস্যা যা আপনার মুখোমুখি হতে পারে তা হল ভাঁজযোগ্য ডিসপ্লের মধ্যে বালির কণা স্যান্ডউইচ করা যা ডিসপ্লে নষ্ট করতে পারে বা কব্জা প্রক্রিয়াতে সমস্যা সৃষ্টি করতে পারে।
কবজা সম্পর্কে কথা বলা, স্যামসাং একটি উন্নত সুইপার প্রযুক্তি ব্যবহার করছে যা ডিভাইসের কব্জা থেকে ধুলো এবং অন্যান্য কণা দূর করতে সাহায্য করে। কিন্তু ভারতের গ্রীষ্মমন্ডলীয় অঞ্চলে গড়ে ওঠা একগুঁয়ে বালির কণা বা আঠালো ময়লা এবং ময়লা অপসারণে এটি কতটা কার্যকর হবে তা উল্লেখ আছে।
এর বাইরে, স্যামসাং নতুন ভাঁজযোগ্য ফোনগুলিকে শক্তিশালী করার জন্য তার অংশটি করেছে বলে মনে হচ্ছে এবং কভার ডিসপ্লেটি সুরক্ষিত করতে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ব্যবহার করার পাশাপাশি একটি আর্মার অ্যালুমিনিয়াম ফ্রেম ব্যবহার করছে।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *