স্বাধীনতা দিবসে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার মহোৎসব, বিরাট পুরস্কার! কী ভাবে পাবেন?

Loading...

স্বাধীনতা দিবস উপলক্ষে ভারতে ‘মহোৎসব’ এর ঘোষণা করল Battlegrounds Mobile India। অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে Independence Day Mahotsav এর ঘোষণা করা হয়েছে জনপ্রিয় এই ব্যাটেল রয়্যাল গেমের তরফে। এই ইভেন্টে অংশগ্রহণকারীরা বিনামূল্যে রিওয়ার্ড পাবেন। রিওয়ার্ড হিসেবে গেমের মধ্যে থাকছে ওয়েপন স্কিন, ক্রেট কুপন, জি টোকেন-সহ আরও অনেক কিছু। একনজরে এই ইভেন্ট সম্পর্কে সব তথ্য জেনে নিন।

ইতিমধ্যেই শুরু হয়েছে Battlegrounds Mobile India ইন্ডিপেন্ডেন্স ডে মহোৎসব। 20 অগাস্ট পর্যন্ত এই এই ইভেন্ট লাইভ থাকবে। এই ইভেন্টে যুক্ত হওয়ার জন্য গ্রাহকদের অনুরোধ করেছে গেম ডেভেলপার Krafton। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, প্রতিদিন আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকছে।

Loading...

কী কী রিওয়ার্ড পাওয়া যাবে?

ইন্ডিপেন্ডেন্স ডে মহোৎসবে খেলোয়াড়দের প্রতিদিন রিওয়ার্ড দেবে BGMI। এই রিওয়ার্ড গেমের মধ্যে ব্যবহার করা যাবে। রয়েছে নতুন AWM স্কিন। এছাড়াও, রিওয়ার্ড হিসাবে মিলবে ইন গেম কারেন্সি, কুপন ও আরও অনেক কিছু। খেলোয়াড়রা চাইলে গেম ওপেন করে এই ইভেন্টে অংশ নিয়ে আকর্ষণীয় রিওয়ার্ড জিতে নিতে পারেন।

কী ভাবে রিওয়ার্ড পাবেন?

Battlegrounds Mobile India ওপেন করে ইভেন্ট বিভাগ ওপেন করুন। এখানে Independence Day Mahotsav এর ট্যাপ করুন। এর পরে আপনি বিভিন্ন মিশন পূরণ করে রিওয়ার্ড ক্লেইম করতে পারবেন।

Loading...

ইতিমধ্যেই ভারতে 4.9 কোটি ডাউনলোড হয়েছে এই গেম। 5 কোটি ডাউনলোডের গণ্ডি পার হলে, গ্রাহকদের আকর্ষণীয় পুরস্কারের ঘোষণা করেছে Krafton। সেই সময় খেলোয়াড়দের গ্যালাক্সি মেসেঞ্জার উপহার দেবে কোম্পানি। এর সঙ্গে শীঘ্রই iOS ডিভাইসে এই গেম লঞ্চের ঘোষণা করেছে কোম্পানিটি। প্রসঙ্গত, এতদিন শুধুমাত্র Android ডিভাইসে খেলা যেত Battlegrounds Mobile India।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *