সিগেট তার নতুন ওয়ান টাচ এসএসডি লঞ্চ করেছে 2 টিবি পর্যন্ত স্টোরেজ ক্যাপাসিটি, দাম 7,699 টাকা থেকে শুরু

Loading...


সিগেট প্রযুক্তি নতুন সিগেট ওয়ান টাচ ঘোষণা করেছে এসএসডি ভারতে. ওয়ান টাচ এসএসডি একটি পোর্টেবল ফর্ম ফ্যাক্টরে NVMe- প্রতিযোগিতামূলক পারফরম্যান্স দেওয়ার দাবি করে।
ড্রাইভটি 2TB স্টোরেজ ভেরিয়েন্টে আসে এবং এটি 1,030 MB/s পর্যন্ত সর্বাধিক অনুক্রমিক পড়া/লেখার গতি সরবরাহ করার দাবি করে।
দ্য সিগেট ওয়ান টাচ এসএসডি এটি উইন্ডোজ এবং ম্যাকোসের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং এটি ব্যবহার করে ইউএসবি 3.2 জেনারেল 2 ইউএসবি টাইপ-সি ইন্টারফেস এবং ইউএসবি টাইপ-সি এবং ইউএসবি 3.0.০ পিসির সাথে পশ্চাদপদ সামঞ্জস্যপূর্ণ।
এটি ছাড়াও, এসএসডি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সাথেও সামঞ্জস্যপূর্ণ যা ব্যবহারকারীদের চলতে চলতে সিগেট মোবাইল টাচ অ্যাপের মাধ্যমে তাদের ফটো, ভিডিও এবং ফাইলগুলি ব্যাকআপ করতে দেয়।
সিগেট ওয়ান টাচ এসএসডি 2 মিটার পর্যন্ত একটি ড্রপ উচ্চতায় শক-প্রতিরোধের প্রস্তাব দেয়।
নকশার দিক থেকে, ড্রাইভটি অ্যালুমিনিয়াম টপ কভার এবং ফ্যাব্রিক-সফট টাচ সহ আসে এবং এটি তিনটি রঙের বিকল্পে পাওয়া যায়-কালো, রূপা এবং নীল।
এতে সিগ্যাটের টুলকিট ডেস্কটপ সফটওয়্যার অন্তর্ভুক্ত রয়েছে যার সাথে সিঙ্ক প্লাস ক্রমাগত ব্যাকআপের মাধ্যমে ফাইল সিঙ্ক্রোনাইজেশন প্রদান করে।
সিগেট ওয়ান টাচ এসএসডি সহ রেসকিউ ডেটা রিকভারি সার্ভিস অন্তর্ভুক্ত করেছে যা ব্যবহারকারীদের ডেটা হারানো এবং পুনরুদ্ধারের খরচ রোধ করতে সহায়তা করে। এটিই নয়, ডিভাইসটি মাইলিও ক্রিয়েটের এক বছরের প্রশংসনীয় সাবস্ক্রিপশন এবং অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউড ফটোগ্রাফি প্ল্যানের চার মাসের সদস্যতার সাথে আসে।
সিগেট ওয়ান টাচ SSD এর দাম 500GB এর জন্য 7,699 টাকা, 1TB এর জন্য 13,399 টাকা এবং 2TB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য 26,999 টাকা। এটি আমাজন, ফ্লিপকার্ট এবং সমস্ত অনুমোদিত খুচরা বিক্রেতার মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *