লিওনেল মেসির বেতন প্যাকেজে রয়েছে ক্রিপ্টোকারেন্সি টোকেন

Loading...


আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি এই সপ্তাহে এফসি বার্সেলোনা ছেড়ে যোগ দিলেন ফুটবল বিশ্বকে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। মেসি, যিনি সর্বকালের সর্বকালের ফুটবল খেলোয়াড়দের একজন হিসেবে গণ্য, তিনি পিএসজিতে বার্ষিক 41 মিলিয়ন ডলার আয় করবেন বলে জানা গেছে। পিএসজি তারা এখন প্রকাশ করেছে যে মেসি একটি “বিপুল সংখ্যক ‘$ PSG ফ্যান টোকেন'” পেয়েছে।

Loading...


$ PSG ফ্যান টোকেন কি?

2020 সালের জানুয়ারিতে, পিএসজি এই ফ্যান টোকেন দিয়ে তৈরি করেছে ক্রিপ্টোকারেন্সি প্ল্যাটফর্ম Socios.com। ক্রিপ্টো ফ্যান টোকেনগুলি তাদের দ্বারা ব্যবহার করা যেতে পারে যাদের কাছে তাদের কিছু নির্দিষ্ট – ছোটখাট – ক্লাবের সিদ্ধান্ত নেওয়া সিদ্ধান্ত নিতে পারে। এটি ক্লাবের সাথে ভক্তদের ব্যস্ততার মাত্রা বাড়ানোর একটি উপায়। পিএসজি একমাত্র ক্লাব নয় যে এই ধরনের ক্রিপ্টো টোকেন আছে। ম্যানচেস্টার সিটি, এসি মিলান, এমনকি বার্সেলোনাও গত এক বছরে তাদের চালু করেছে। ক্লাবগুলির জন্য, তারা আয়ের উৎস হতে পারে। এই বিষয়ে ক্লাবগুলির প্রধান অংশীদার socios.com এবং এটি দাবি করে যে ক্লাবগুলি এই বছর তার অংশীদার ক্লাবগুলির জন্য $ 200 মিলিয়ন ডলার উপার্জন করেছে।
পিএসজি দাবি করে যে “ক্লাবের ব্যস্ত গ্রীষ্মকালীন স্থানান্তর উইন্ডোতে সর্বশেষ স্বাক্ষরকে ঘিরে প্রচারণা $ PSG ফ্যান টোকেনগুলির প্রতি আগ্রহের একটি বিশাল createdেউ তৈরি করেছে, যেখানে পদক্ষেপের আগের দিনগুলিতে ট্রেডিং ভলিউম $ 1.2 বিলিয়ন ছাড়িয়ে গেছে।”
প্যারিস সেন্ট জার্মেইনের চিফ পার্টনারশিপ অফিসার মার্ক আর্মস্ট্রং বলেন, “Socios.com এবং $ PSG ফ্যান টোকেনকে সম্পূর্ণভাবে গ্রহণ করা ক্লাবের জন্য ব্যাপক সাফল্য প্রমাণ করেছে। আমরা একটি নতুন বৈশ্বিক দর্শকদের সাথে যুক্ত হতে পেরেছি, একটি উল্লেখযোগ্য ডিজিটাল রাজস্ব প্রবাহ তৈরি করেছি।
সোকিওস ডট কমের প্রধান নির্বাহী আলেকজান্দ্রে ড্রেফাস যোগ করেছেন, “প্যারিস সেন্ট জার্মেইন তাদের সাহসী পদ্ধতির পুরষ্কার পাচ্ছে এবং আমি বিশ্বাস করি এটি একটি নতুন প্রবণতার সূচনা হতে পারে কারণ ফ্যান টোকেন এবং সোসিওস ডট কম খেলাধুলায় ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খুব উচ্চ স্তর। ”



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *