মুম্বইয়ে নিজের বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করলেন Abhishek Bachchan, কত দাম পেলেন জানেন?

Loading...

মুম্বইয়ে নিজের বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। জানা যাচ্ছে, মুম্বইয়ের ওবেরয় ৩৬০ অ্যাপার্টমেন্টে ছিল জুনিয়র বচ্চনের এই ফ্ল্যাট। ৪৫.৭৫ কোটি টাকায় এটি বিক্রি করেছেন অমিতাভ পুত্র।

মানি কন্ট্রোলের একটি প্রতিবেদন অনুসারে, অভিষেকের  ৭,৫২৭ বর্গফুটের এই ফ্ল্যাটটি ছিল মুম্বইয়ের ওরলি এলাকায় ওবেরয় ৩৬০ অ্যাপার্টমেন্টে ৩৭ তলায়। এটি ২০১৪ সালে ৪১ কোটি টাকায় এই ফ্ল্যাটটি কিনেছিলেন অভিষেক (Abhishek Bachchan)। এই অ্যাপার্টমেন্টেই শাহিদ কাপুর (Shahid Kapoor) অক্ষয় কুমারের (Akshay Kumar) একটি করে ফ্ল্যাটও রয়েছে। শাহিদ তাঁর ফ্ল্যাটটি ৫৬ কোটি টাকায় ও অক্ষয় ৫২ কোটি টাকায় কিনেছিলেন। শাহিদের ফ্ল্যাটটিতে অবশ্য এখনও কাজ চলছে, মীরাকে নিয়ে তিনি প্রায়টি সেখানে পরিদর্শনে যান।

Loading...

বলিউডের অন্যান্য তারকাদের মধ্যে সম্প্রতি মুম্বইয়ের খার এলাকায় সমুদ্রমুখী একটি করে ফ্ল্যাট কিনেছেন রানি মুখোপাধ্যায় ও দিশা পাটানি। রানি ফ্ল্যাটের দাম পড়েছে ৭.১২ কোটি টাকা, আর দিশা ফ্ল্যাট কিনেছেন ৫.৯৫ কোটি টাকা।

প্রসঙ্গত, স্টক ব্রোকার হর্ষদ মেহতার জীবন থেকে অনুপ্রাণিত ‘দ্য বিগ বুল’ সিরিজে শেষ দেখা গিয়েছে অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিষেকের ‘দশভি’, ‘বব বিশ্বাস’ ছবিটি।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *