মাদক মামলায় Rakul Preet Sing, Rana Daggubati সহ ১২ জনকে তলব ED-র

Loading...

মাদক মামলায় দক্ষিণী অভিনেতা রকুল প্রীত সিং (Rakul Preet Sing), রানা দগ্গুবাতি (Rana Daggubati) সহ মোট ১২ জন অভিনেতাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)। 

জানা যাচ্ছে, ৪ বছরের পুরনো একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ED-র তরফে তাঁদের তলব করা হয়েছে। যে ১২জন দক্ষিণী অভিনেতাকে ডেকে পাঠানো হয়েছে তাঁদের মধ্যে রকুল প্রীত সিং (Rakul Preet Sing), রানা দগ্গুবাতি (Rana Daggubati) ছাড়াও রয়েছে পুরী জগন্নাথ, রবি তেজা, চার্মি কৌর, মুমাইথ খান-এর মতো তারকাদের নাম। সূত্রের খবর, পুরী জগন্নাথকে ৩১ অগস্ট, রকুল প্রীত সিং-কে আগামী ৬ সেপ্টেম্বর, রানা দগ্গুবাতিকে ৮ সেপ্টেম্বর, রবি তেজাকে ৯ সেপ্টেম্বর ED-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। 

Loading...

২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লক্ষ টাকার মাদক আটক করে পুলিস। এই মামলায় হায়দরাবাদের আবগারি বিভাগের তরফে একটি মামলা রুজু করা হয়। এক্ষেত্রে আর্থিক তছরুপের একটি মামলার তদন্ত শুরু করে ED। একাধিক দক্ষিণী অভিনেতার বিরুদ্ধে তদন্ত শুরু হয়। তবে ED-র তরফে জানানো হয়েছে, আপাতত কোনও প্রমাণ না থাকায় এবার শুধুমাত্র সাক্ষী হিসাবেই রকুল প্রীত সিং, রানা দগ্গুবাতি-দের ডেকে পাঠানো হয়েছে।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *