ভারত ডাউনলোডের ক্ষেত্রে বিশ্বের সবচেয়ে বড় মোবাইল গেম বাজার

Loading...


নয়াদিল্লি: সর্বশেষ রিপোর্ট অনুযায়ী অ্যাপ অ্যানি, ডাউনলোডের দিক থেকে ভারত বিশ্বের সবচেয়ে বড় মোবাইল গেম বাজার। প্রতিবেদনে বলা হয়েছে যে বিশ্বব্যাপী গেমিং মার্কেট এই বছর 120 বিলিয়ন ডলারের উপরে পৌঁছাবে।
রিপোর্ট অনুযায়ী, মোবাইল গেমিং বিশ্বজুড়ে, বিশেষ করে উদীয়মান বাজারে দত্তক বাড়ছে। “সম্প্রসারিত মধ্যবিত্তের দ্বারা স্মার্টফোন গ্রহণ করা একটি উল্লেখযোগ্য প্রবৃদ্ধির চালক হিসাবে অব্যাহত থাকবে। প্রযুক্তিগত সক্ষমতা এবং মোবাইল ডিভাইসের বর্ধিত সংযোগের জন্য গেমিং এখন আগের চেয়ে অনেক বেশি অ্যাক্সেসযোগ্য।”
অ্যাপ অ্যানির ২০২১ মোবাইল গেমিং টিয়ার ডাউন: সাবজেনার্সের মূল প্রবণতা, নগদীকরণ এবং ব্যবহারকারীর অধিগ্রহণ প্রতিবেদনে আরও জানা যায় যে ভারতের পরে ব্রাজিল, ইন্দোনেশিয়া এবং রাশিয়া দেশি -বিদেশি মোবাইল গেম প্রকাশক এবং বিনিয়োগকারীদের জন্য উপযুক্ত সুযোগ। তারা আগামী বছরগুলিতে নক্ষত্রীয় বৃদ্ধির জন্য প্রস্তুত।
প্রতিবেদনে আরও বলা হয়েছে যে মোবাইল গেমিং সেগমেন্টের বৃদ্ধি বেশ চিত্তাকর্ষক।
“কনসোল এবং মোবাইল অভিজ্ঞতা একত্রিত হচ্ছে; মোবাইল ডিভাইসগুলি এখন ক্রস-প্ল্যাটফর্ম প্রতিযোগিতামূলক এবং সামাজিক গেমিং বৈশিষ্ট্যগুলির সাথে কনসোলের মতো গ্রাফিক্স এবং গেমপ্লে অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম। গেমিং মার্কেট বৃহত্তর ব্যস্ততা থেকে উপকৃত হবে।”
অ্যাপ অ্যানির রিপোর্টও এমনটাই পরামর্শ দেয় সংঘর্ষে যোগ দিন 3D হল সবচেয়ে বেশি ডাউনলোড করা মোবাইল গেম।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *