ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া স্বাধীনতা দিবস মহোৎসব এখন লাইভ: তারিখ, পুরস্কার এবং ইভেন্ট সম্পর্কে আপনার যা জানা দরকার

Loading...


স্বাধীনতা দিবস উদযাপন করতে, যুদ্ধক্ষেত্র মোবাইল ইন্ডিয়া স্বাধীনতা দিবস নামে একটি নতুন ইন-গেম ইভেন্ট ঘোষণা করেছে মহোৎসব। কোম্পানি তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি পোস্টের মাধ্যমে ইভেন্টটি ঘোষণা করেছে।
ইভেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়রা ইন-গেম আইটেম যেমন অস্ত্রের চামড়া, ক্রেট কুপন, জি-টোকেন এবং আরও অনেক কিছুতে বিনামূল্যে পুরষ্কার পাবে। ইভেন্ট সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে।
যুদ্ধক্ষেত্র মোবাইল ইন্ডিয়া স্বাধীনতা দিবস মহোৎসব: তারিখ
বিজিএমআই স্বাধীনতা দিবস মহোৎসব এখন লাইভ এবং ২০ আগস্ট পর্যন্ত চলবে। পোস্টে, ক্রাফটন সমস্ত বিজিএমআই খেলোয়াড়দের ড্রপ-ইন করতে এবং ইভেন্টে অংশ নিতে প্রতিদিনের জন্য উত্তেজনাপূর্ণ পুরস্কার জিততে বলেছেন।
যুদ্ধক্ষেত্র মোবাইল ইন্ডিয়া স্বাধীনতা দিবস মহোৎসব: পুরস্কার
স্বাধীনতা দিবস মহোৎসবের অংশ হিসাবে, বিজিএমআই খেলোয়াড়দের প্রতিদিনের পুরষ্কার প্রদান করবে। এই পুরষ্কারগুলি ইন-গেম আইটেম আকারে হবে এবং অন্যান্যগুলির মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হল নতুন AWM চামড়া অন্যান্য পুরস্কারের মধ্যে রয়েছে ইন-গেম মুদ্রা, কুপন, ক্রেট এবং আরও অনেক কিছু।
আগ্রহী খেলোয়াড়রা আজ থেকে শুরু হওয়া ইভেন্টে ঝাঁপিয়ে পড়তে পারেন এবং তাদের পুরষ্কার পেতে ইভেন্ট পৃষ্ঠাটি দেখতে পারেন।
যুদ্ধক্ষেত্র মোবাইল ইন্ডিয়া স্বাধীনতা দিবস মহোৎসব: পুরষ্কারগুলি কীভাবে দাবি করবেন
ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়াতে, ইভেন্ট বিভাগে যান
স্বাধীনতা দিবস মহোৎসব দেখুন এবং এটিতে আলতো চাপুন
পুরষ্কারগুলি অর্জনের জন্য মিশনগুলি সম্পূর্ণ করুন
একবার আপনি মিশন সম্পন্ন করলে, ইভেন্ট বিভাগে ফিরে যান এবং পুরস্কার দাবি করুন।
যারা জানেন না তাদের জন্য, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গত সপ্তাহে 48 মিলিয়ন ডাউনলোড অতিক্রম করেছে এবং এখন 49 মিলিয়ন ছাড়িয়ে গেছে। ক্রাফটনের ঘোষনা অনুযায়ী, খেলোয়াড়রা এখন তিনটি দাবি করতে পারে কুপন ক্রেট স্ক্র্যাপ সরবরাহ করুন এবং তিনটি ক্লাসিক কুপন ক্রেট স্ক্র্যাপ। 50 মিলিয়ন ডাউনলোড মার্ক এ, ক্রাফটন স্থায়ী প্রস্তাব দেবে গ্যালাক্সি মেসেঞ্জার সমস্ত বিজিএমআই প্লেয়ারের জন্য সেট করা।
এটি ছাড়াও, ক্রাফটন গেমটির আইওএস সংস্করণকে টিজ করা শুরু করেছে। এখনো কোন আনুষ্ঠানিক তারিখ নেই, কিন্তু আমরা আশা করতে পারি যে iOS সংস্করণ এই মাসের শেষের দিকে আসবে

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *