বিদ্যমান Wear OS ডিভাইস ব্যবহারকারীদের জন্য গুগল তিনটি নতুন বৈশিষ্ট্য যুক্ত করছে

Loading...


স্যামসাং আনপ্যাকড ইভেন্ট, দক্ষিণ কোরিয়ার ভোক্তা ইলেকট্রনিক্স ব্র্যান্ড নতুন স্মার্টওয়াচ চালু করেছে যা একটি নতুন চালাবে গুগল চালিত অপারেটিং সিস্টেম। যদিও সমস্ত স্পটলাইট চালু থাকতে পারে ওএস পরুন 4 স্যামসাং আনপ্যাকড ইভেন্টে, গুগল তাদের ভুলে যায় নি যাদের ওএসের পুরোনো সংস্করণ চালানো ডিভাইস আছে। পোষাকের একটি পোস্টে ওএস কমিউনিটি ওয়েবপেজ, গুগল তিনটি নতুন বৈশিষ্ট্য তালিকাভুক্ত করেছে যা বিদ্যমান Wear OS ডিভাইসে আসছে।
প্রথমটি হল স্মার্টওয়াচ থেকে কন্টাক্টলেস পেমেন্ট। গুগল বেলজিয়াম, ব্রাজিল, চিলি, ক্রোয়েশিয়া, চেক প্রজাতন্ত্র, ডেনমার্ক, ফিনল্যান্ড, হংকং, আয়ারল্যান্ড, নিউজিল্যান্ড, নরওয়ে, স্লোভাকিয়া, সুইডেন, তাইওয়ান, ইউক্রেন এবং সংযুক্ত আরব আমিরাত সহ ১ new টি নতুন দেশে গুগল পে -এর জন্য সহায়তা সম্প্রসারণ করছে। আরো আসছে. গুগল আরও বলেছে যে ব্যবহারকারীরা পরিধানযোগ্য গুগল পে অ্যাপে একটি নতুন নকশা দেখতে পাবেন।
দ্বিতীয়ত, বার্তা অ্যাপটি গুগল আপডেট করেছে। যাদের Wear OS ডিভাইস আছে তারা চলতে চলতে বার্তা গ্রহণ করতে পারে এবং আপনার ফোনটি বের না করে সহজেই আপনার ঘড়ি থেকে সরাসরি উত্তর দিতে পারে। “আপনার ঘড়ির মেসেজ অ্যাপটি আপনার অ্যান্ড্রয়েড ফোনের সাথে সিঙ্ক হয়, তাই আপনার কথোপকথন আপ টু ডেট থাকে,” গুগল বলেছে।
এবং সবশেষে, গুগল ওএস -এর জন্য গুগল প্লে -তে অ্যাপ ডাউনলোড এবং খুঁজে পাওয়া সহজ করেছে। গুগল এই বছরের শুরুতে তার বার্ষিক ডেভেলপারদের সভায় বলেছিল যে Wear OS অ্যাপগুলি আরও সমৃদ্ধ এবং নিমজ্জিত হবে। “আগামী সপ্তাহগুলিতে, আপনার জন্য আপনার প্রিয় অ্যাপ থেকে নতুন অভিজ্ঞতা চালু হচ্ছে স্মার্ট ওয়াচ, সহ শান্ত, Komoot, পিরিয়ড ট্র্যাকার, ঘুম চক্র, Spotify, এবং স্ট্রভা, ”গুগল বলল। গুগল যোগ করেছে, এই অ্যাপগুলির মধ্যে অনেকগুলি নতুন তৃতীয় পক্ষের টাইলসও চালু করবে, তাই আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ তথ্য এবং ক্রিয়াকলাপগুলি অ্যাক্সেস করার একটি দ্রুত উপায় রয়েছে।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *