টাটা স্টিল Q1 PAT ₹ 9,768 কোটি করে

Loading...

টাটা স্টিল লিমিটেড বৃহস্পতিবার রিপোর্ট করেছে যে প্রথম প্রান্তিকের একত্রীকৃত নিট মুনাফা ₹ 9768.34 কোটি ছিল যা আগের বছরের period 4,648.13 কোটি টাকার ক্ষতি ছিল।

Debt 5,894 কোটি debtণ পরিশোধের সঙ্গে মোট debtণ কমে ₹ 84,237 কোটি হয়েছে, কোম্পানি একটি ফাইলিংয়ে জানিয়েছে। নেট debtণ declined 73,973 কোটি টাকা কমেছে, এতে বলা হয়েছে।

Loading...

টিভি নরেন্দ্রন, সিইও এবং এমডি, বলেন, “গত 15 মাসে বিশ্ব অর্থনীতি নীতি সমর্থন এবং প্রগতিশীল ভ্যাকসিনেশন দ্বারা পরিচালিত হয়ে উঠেছে যার ফলে ব্যবসা এবং গ্রাহকদের আস্থা উন্নত হয়েছে।”

“যাইহোক, কোভিড -১ of-এর দ্বিতীয় তরঙ্গের কারণে গত ত্রৈমাসিকে ভারতীয় বাজারগুলি আবার বিরূপভাবে প্রভাবিত হয়েছিল যা আমাদের ইস্পাত উৎপাদন এবং সরবরাহের উপর প্রভাব ফেলেছিল। ভারতে চাহিদা পুনরুদ্ধার শুরু হয়েছে, যদিও দেশীয় স্টিলের দাম চীনের আমদানি সমতা মূল্যের খাড়া ছাড়ের উপর রয়েছে, “তিনি বলেছিলেন।

Loading...

তিনি আরও বলেন, “আমরা শক্তিশালী গ্রাহক সম্পর্ক, উন্নত বিতরণ নেটওয়ার্ক, ব্র্যান্ড চালু এবং ইস্পাত এবং নতুন উপকরণে নতুন পণ্য এবং সমাধান বিকশিত করে নির্বাচিত অংশে বাজারের নেতৃত্ব অর্জন এবং বজায় রাখার লক্ষ্যে আমাদের লক্ষ্য অব্যাহত রেখেছি।”

কৌশিক চ্যাটার্জি, নির্বাহী পরিচালক এবং সিএফও, বলেন, “প্রান্তিকের জন্য আমাদের একত্রীকৃত আর্থিক কর্মক্ষমতা দৃ under় অন্তর্নিহিত ব্যবসায়িক পারফরম্যান্স এবং বাজারের উত্তেজনাপূর্ণ পরিস্থিতির কারণে অত্যন্ত শক্তিশালী ছিল।”

Loading...

তিনি বলেন, after 9768 কোটি টাকার কর -পরবর্তী মুনাফা 2021 অর্থবছরের পুরো বছরের পিএটি -র চেয়ে বেশি।

তিনি আরও বলেন, “যদিও ভারতের ব্যবসায় B 13,946 কোটি টাকার EBITDA রেকর্ড করেছে, আমাদের ইউরোপীয় ব্যবসায়ও একটি উন্নত ত্রৈমাসিক ছিল, এবং ক্রমবর্ধমান বিস্তারের প্রভাব আগামী ত্রৈমাসিকে ইতিবাচকভাবে লাভবান হবে বলে আশা করা হচ্ছে।”

Loading...

“আমরা আরও অপসারণের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং চলতি আর্থিক বছরের শেষের দিকে significantlyণ উল্লেখযোগ্যভাবে কমিয়ে আনতে আশা করি। আমরা চলমান প্রকল্প এবং কৌশলগতভাবে প্রয়োজনীয় বিনিয়োগের জন্য কেপেক্স ব্যয়কে অগ্রাধিকার দিতে থাকি।

গ্রুপ লিকুইডিটি অবস্থান remains 20,695 কোটি, যার মধ্যে ₹ 10,264 কোটি নগদ এবং নগদ সমতুল্য রয়েছে।

Loading...

Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *