গোয়াল শিল্পপতিদের ঠাট্টা করেন, তাদের আত্মদর্শন করার আহ্বান জানান

Loading...

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভারতের বেসরকারি খাতকে আরও ঝুঁকি নেওয়ার এবং নতুন বিনিয়োগ করার আহ্বান জানানোর একদিন পর, বাণিজ্য ও শিল্প মন্ত্রী পীযূষ গোয়াল ছোট ভারতীয় সংস্থাগুলিকে সাহায্য করতে ব্যর্থ হওয়ার জন্য, নিয়ম ভাঙতে চুক্তির কাঠামো তৈরি করতে এবং বাণিজ্য আলোচনায় সুরক্ষার দাবিতে শিল্প নেতাদের কাছে ছিঁড়ে ফেলেন।

‘ক্ষুদ্র হওয়া উচিত নয়’

তিনি বলেন, সরকার ভারতীয় স্বার্থ রক্ষা করবে, কিন্তু ব্যবসাগুলি ক্ষুদ্র হওয়া উচিত নয় এবং বিদেশ থেকে তাদের প্রয়োজনীয় কাঁচামালের জন্য সহজ প্রবেশাধিকার চাইতে হবে, তাদের প্রস্তুত পণ্যগুলির সুরক্ষার পাশাপাশি।

Loading...

“আমি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং কানাডার বাজার চাই, কিন্তু বিদেশ থেকে সুতা, কাপড়, মদ এবং অটোমোবাইল আসতে দেই না। যদি এটি আপনার পদ্ধতি হয়, তাহলে শিল্পের কোন ভবিষ্যৎ নেই। তারপরে এফটিএ এবং বাজার অ্যাক্সেস সম্পর্কে ভুলে যান, যেখানেই আপনি আপনার পণ্য বিক্রি করতে পারেন, কেবল এটি পরিচালনা করুন।

‘শিল্পের সমন্বয় ঠিক করুন’

“আমাদের সমন্বয় পরে হতে পারে, কিন্তু সিআইআই, অ্যাসোচাম, পিএইচডি চেম্বারস অব কমার্স, ফিকির সাথে দেখা করা উচিত এবং তাদের নিজস্ব কিছু সমন্বয় করা উচিত। আসুন অন্তত ভারতীয় গার্হস্থ্য শিল্পে আমাদের সমন্বয় গড়ে তুলি, ”বলেন বাণিজ্য ও শিল্প মন্ত্রী।

Loading...

এবং কোভিড -১ by দ্বারা ক্ষতিগ্রস্ত ছোট সংস্থাগুলিকে সাহায্য করার জন্য সরকারী পদক্ষেপের অনুরোধের প্রতিক্রিয়া জানিয়ে, মি G গোয়াল অংশগ্রহণকারী প্রধান নির্বাহীদের জিজ্ঞাসা করলেন: “আমাকে বলুন, আপনারা কতজন আপনার MSME দিতে ইচ্ছুক? [vendors] সরবরাহের তিন দিনে। তাদের মতো আপনার কোন বাধা নেই। ”

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *