গুগল পিক্সেল: গুগল ফোন অ্যাপের কল রেকর্ডিং পিক্সেল ডিভাইসে আসছে: রিপোর্ট

Loading...


দ্য কল রেকর্ডিং গুগলের বৈশিষ্ট্য ফোন অ্যাপ বিশ্বব্যাপী পিক্সেল ডিভাইসে আসতে চলেছে, টুইটার ব্যবহারকারী জয় প্রকাশের পোস্টের উপর ভিত্তি করে 9to5Google এর একটি প্রতিবেদন দাবি করেছে। টুইট অনুযায়ী, বৈশিষ্ট্যটি এসেছে গুগল পিক্সেল 4 এ ভারতে. এই বৈশিষ্ট্যটি সক্ষম হওয়ার সাথে সাথে, কলটি অন্যদিকে সংযুক্ত হওয়ার সাথে সাথে কলিং প্যানেল একটি নতুন “রেকর্ড” বোতাম যুক্ত করে। আপনি আপনার ফোনে বৈশিষ্ট্যটি পেয়েছেন কিনা তা দেখতে, খুলুন গুগল ফোন অ্যাপ, সেটিংসে যান এবং আপনার সেখানে কল রেকর্ডিং অপশন দেখতে হবে।

কল রেকর্ডিং বৈশিষ্ট্যটি সংরক্ষিত রেকর্ডিংগুলির জন্য একটি স্বয়ংক্রিয় মুছে ফেলার বিকল্প সহ আসে। আপনি 7,14 বা 30 দিন পরে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলার জন্য যেকোন রেকর্ডিং সেট করতে পারেন। অথবা আপনি যতক্ষণ চান সেগুলি রাখতে পারেন।
মনে হচ্ছে কল রেকর্ডিং ফিচারটি আস্তে আস্তে বিশ্বজুড়ে চালু হচ্ছে কারণ যুক্তরাজ্য এবং ফ্রান্সের মতো ইউরোপের কিছু দেশ এখনও এই বৈশিষ্ট্যটি পায়নি বলে জানা গেছে।
এদিকে, গুগল অ্যান্ড্রয়েড 12 -এর চতুর্থ বিটা প্রকাশ করেছে। সর্বশেষ বিটা আপডেট অপারেটিং সিস্টেমে কিছু গুরুত্বপূর্ণ চাক্ষুষ উন্নতি এবং ছোট ছোট পরিবর্তন এনেছে। অ্যান্ড্রয়েড 12 এর সর্বশেষ বিটা সংস্করণে, ছবিগুলি মাল্টিটাস্কিং মেনুতে হাইলাইট করা হয়েছে। গুগল লেন্সের শর্টকাটগুলি অ্যাক্সেস করতে, অনুলিপি করতে, ভাগ করতে এবং সংরক্ষণ করতে আপনাকে কেবল ছবিতে ট্যাপ করতে হবে। আপনি দ্রুত শেয়ার করার জন্য পরিচিতিগুলিতে টানতে ছবিটি টেনে আনতে পারেন। চতুর্থ বিটা দিয়ে, গুগল লোগো ওয়ালপেপার থেকে চারটি প্রাথমিক রঙের সাহায্যে একটি উপাদান আপনি পরিবর্তন করে। টেক জায়ান্ট মোবাইল ডেটা বন্ধ করার জন্য সহজ টগল বোতাম যুক্ত করেছে এবং ওয়াইফাই



Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *