কীভাবে স্যামসাং গ্যালাক্সি এস 21 5 জি চালু করবেন তা চালু করবেন না

Loading...


স্যামসাং গ্যালাক্সি এস 21 5 জি এর মতো শক্তিশালী ফোন থাকা এবং এটি চালু না হওয়া অত্যন্ত চাপের হতে পারে। আমরা আশা করি না যে ফোনগুলি ব্যয়বহুল এবং ফিচার সমৃদ্ধ কারণ এটি একটি খারাপ আচরণ এবং অদ্ভুত আচরণ করা, কিন্তু হ্যাঁ, এটিও ঘটতে পারে। যদি আপনার ডিভাইসটি চালু না হয়, তাহলে আপনি নীচে যে টিপসগুলি পাবেন তা চেষ্টা করুন। তারা আপনাকে জিনিসগুলিকে গতিশীল করতে এবং আপনার ফোন চালু করতে সহায়তা করবে বলে মনে করা হয়। যদি কিছু না ঘটে, এটি সম্ভবত কিছু হার্ডওয়্যার সমস্যা, এবং আপনাকে স্যামসাং কেন্দ্রকে সাহায্যের জন্য জিজ্ঞাসা করতে হবে।

Loading...

আরো দেখুন: স্যামসাং গ্যালাক্সি এস 21 5 জি চার্জ হচ্ছে না কেন? কিভাবে এটা মেরামত করা যেতে পারে?

স্যামসাং গ্যালাক্সি এস 21 5 জি ঠিক করার উপায় যা চালু হবে না

যে ফোনটি চালু হবে না তার সাথে কাজ করা মোটেও মজাদার নয়, প্রাথমিকভাবে যদি ফোনটি সম্প্রতি পর্যন্ত ঠিক কাজ করে। আকস্মিক ফার্মওয়্যার ক্র্যাশ বেশিরভাগ সময় সমস্যার কারণ হতে পারে, এবং যদি এমন হয়, তাহলে আপনি ফোর্স রিবুট করার মাধ্যমে এটি ঠিক করবেন। আরেকটি সমস্যা হতে পারে অপর্যাপ্ত শক্তি। যদি তা না হয় তবে ফোনটিতে কিছু হার্ডওয়্যার সমস্যা রয়েছে।

Loading...

চার্জ এবং ফোর্স রিবুট

উল্লিখিত হিসাবে, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার ডিভাইসে পর্যাপ্ত শক্তি রয়েছে। এটি 10-15 মিনিটের জন্য চার্জ হতে দিন, এবং পথে, চার্জার, কেবল এবং পোর্ট পরিদর্শন করুন যাতে কোনও ক্ষতির লক্ষণ দেখা যায়। যদি পোর্ট নোংরা হয় বা কিছু ধ্বংসাবশেষ বা কিছু থাকে তবে এটি পরিষ্কার করুন। ফোনটি আবার চালু করার চেষ্টা করুন।

Loading...

যদি ফোনটি চালু না হয়, তাহলে একটি শক্তি পুনরায় বুট করুন। পাওয়ার বোতাম এবং ভলিউম একসাথে চাপুন এবং ধরে রাখুন এবং পর্দায় স্যামসাং লোগো না দেখা পর্যন্ত উভয়কে ধরে রাখুন। বোতামগুলি ছেড়ে দিন।

যদি আপনি ফোর্স রিবুট করতে না পারেন তবে আপনার ফোনটিকে তার চার্জারের সাথে সংযুক্ত করুন, এটি 10-15 মিনিটের জন্য রেখে দিন। তারপরে, স্মার্টফোনটি তার চার্জারের সাথে সংযুক্ত থাকাকালীন আরও একবার ফোর্স রিবুট করার চেষ্টা করুন।

Loading...

ফ্যাক্টরি রিসেট

এখানে আরেকটি জিনিস চেষ্টা করার আছে, কিন্তু আপনার একটি কারখানা ডেটা রিসেট করার ব্যাপারে সতর্ক হওয়া উচিত। ব্যাক আপ করা হয় না এমন সমস্ত ডেটা মুছে ফেলা হবে। এবং যেমন আপনি জানেন, সমস্ত সেটিংস কারখানার ডিফল্টে ফিরে যাবে। আপনি পূর্বে সেভ করেননি এমন ডেটা হারানোর ক্ষেত্রে ঠিক থাকলেই এটি করুন।

Loading...

এবং, অবশ্যই, যেহেতু আপনি আপনার ফোন চালু করতে পারবেন না, আপনাকে হার্ডওয়্যার বোতামগুলি ব্যবহার করে ফ্যাক্টরি রিসেট করতে হবে। এখানে ধাপগুলি:

  • প্রথম ধাপ হল একসাথে সাইড বোতাম এবং ভলিউম আপ বোতাম টিপে ধরে রাখা
  • স্মার্টফোন কম্পন করবে
  • পরবর্তী, অ্যান্ড্রয়েড পুনরুদ্ধার পর্দা প্রদর্শিত হবে, এবং যখন এটি মুক্তি, বোতাম।
  • ভলিউম কী দিয়ে “ওয়াইপ ডেটা/ফ্যাক্টরি রিসেট” বিকল্পটি নির্বাচন করুন
  • ক্রিয়াটি নিশ্চিত করতে সাইড বোতাম টিপুন
  • আবার, হ্যাঁ বিকল্পটি নির্বাচন করতে ভলিউম বোতামগুলি ব্যবহার করুন
  • পাশের কী টিপে এগিয়ে যান
  • ফ্যাক্টরি রিসেট সম্পন্ন হওয়ার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে
  • শেষ ধাপ হল “এখনই সিস্টেম রিবুট করুন” বিকল্পটি নির্বাচন করা।

আশা করি, আপনি সাফল্যের সাথে ফ্যাক্টরি ডেটা রিসেট করবেন এবং আপনার ফোন বুট হবে। যদি এটি না ঘটে, তবে এটি মেরামতের সময়।

Loading...

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *