কিভাবে স্যামসাং গ্যালাক্সি S10/S10+ বুট হচ্ছে তা ঠিক করবেন না

Loading...


স্যামসাং গ্যালাক্সি এস 10/এস 10+ ফিক্স করা যা বুট হচ্ছে না আপনার ফোন রিবুট করার মতো সহজ কিছু তৈরি করতে পারে কিন্তু সমস্যাটি হার্ডওয়্যার-সম্পর্কিতও হতে পারে। আপনার ক্ষেত্রে সফ্টওয়্যার আপডেট ব্যর্থতার কারণে হতে পারে, অন্য ব্যবহারকারী একটি নির্দিষ্ট অ্যাপ ইনস্টল করার পরে একই সমস্যা অনুভব করে, পানির ক্ষতি ইত্যাদি।

Loading...

আরও পড়ুন – কিভাবে স্যামসাং গ্যালাক্সি এস 10/এস 10+ পিসির সাথে সংযুক্ত নয় তা ঠিক করবেন

কিভাবে স্যামসাং গ্যালাক্সি S10/S10+ বুট হচ্ছে তা ঠিক করবেন না

Loading...

জোর করে রিবুট করুন

রিবুট পদ্ধতিগুলি সম্পাদন করা কিছু ক্ষেত্রে সমস্যাটি সমাধান করতে পারে। যেহেতু আপনার Samsung Galaxy S10/S10+ বুট হচ্ছে না, আপনি হোম স্ক্রিন অ্যাক্সেস করতে পারবেন না। একটি বাধ্যতামূলক রিবুট আপনার বিকল্প।

1. প্রায় 10 সেকেন্ডের জন্য অথবা স্ক্রিন কালো না হওয়া পর্যন্ত পাওয়ার, বিক্সবি এবং ভলিউম কীগুলি পুরোপুরি চাপুন, যার অর্থ ফোন বন্ধ।
2. সমস্ত কীগুলি ছেড়ে দিন এবং ফোনটি স্বয়ংক্রিয়ভাবে পুনরায় চালু হতে দিন। অন্যথায়, পাওয়ার বোতাম টিপুন এটি আবার চালু করতে।

Loading...

ফোন চার্জ করুন

আপনি কি স্যামসাং গ্যালাক্সি এস 10/এস 10+ এর আগে সফ্টওয়্যার আপডেট বা অ্যাপ ডাউনলোড করার চেষ্টা করেছেন যা বুট করার সমস্যা দেখা যাচ্ছে না? সফ্টওয়্যার আপডেটের সময় বুট লুপে আটকে থাকা সাধারণ। এর প্রধান কারণ হল কম ব্যাটারি লাইফ বা ওয়াইফাই সমস্যা। ফোন চার্জ করলে সমস্যার সমাধান হতে পারে।

1. প্রথম বন্ধ, ফোন সুইচ অফ। যদি এটি সম্ভব না হয়, তাহলে ব্যাটারি পুরোপুরি শেষ হয়ে যাক।
2. নিশ্চিত করুন যে আপনি আসল চার্জার ব্যবহার করে এটি সঠিকভাবে চার্জ করেছেন এবং কমপক্ষে এক ঘণ্টা বা ব্যাটারি পূর্ণ না হওয়া পর্যন্ত রেখে দিন।
3. তারপর, পাওয়ার বোতাম টিপে এটি আবার চালু করুন।

Loading...

নিরাপদ মোডে পুনরায় চালু করুন

তৃতীয় পক্ষের অ্যাপগুলি আপনার ফোনকে অদ্ভুত কাজ করতে পারে এবং ল্যাগিং, পুনরায় চালু করা এবং বুট লুপে আটকে থাকার মতো সমস্যার কারণ হতে পারে। আপনার স্যামসাং গ্যালাক্সি এস 10/এস 10+ যেটি বুট হচ্ছে না তার পিছনে কারণটি তৃতীয় পক্ষের অ্যাপস দ্বারা হয় কিনা তা কীভাবে সন্ধান করবেন? আপনার গ্যালাক্সি এস 10/এস 10+ নিরাপদ মোডে পুনরায় বুট করার চেষ্টা করুন।

1. ফোন বন্ধ করুন। যদি আপনি এটি বন্ধ করতে না পারেন, যথারীতি, ব্যাটারি খালি না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।
2. “স্যামসাং” স্ক্রিন না দেখা পর্যন্ত পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন। তারপরে, এটি ছেড়ে দিন।
3. যত তাড়াতাড়ি আপনি পাওয়ার কী ছেড়ে দেন, ভলিউম ডাউন বোতাম টিপুন এবং ধরে রাখুন। আপনার গ্যালাক্সি এস 10/এস 10+ পুনরায় চালু করার প্রক্রিয়াটি শেষ না হওয়া পর্যন্ত এটি ধরে রাখুন।
4. আপনি নিরাপদ মোড পর্দা দেখতে হবে। আপনি ভলিউম ডাউন বোতাম থেকে আপনার আঙুলটি সরাতে পারেন।

Loading...

যদি ফোনটি নিরাপদ মোডে ঠিক কাজ করে, তাহলে আপনি তৃতীয় পক্ষের অ্যাপগুলিকে সন্দেহভাজন হিসেবে রাখতে পারেন। আপনি সম্প্রতি ডাউনলোড করা সর্বশেষতম অ্যাপ্লিকেশনগুলি আনইনস্টল করুন এবং দেখুন সমস্যাটি বজায় থাকে কিনা।

ক্যাশে পার্টিশন মুছুন

পরিষ্কার ক্যাশে পার্টিশন স্যামসাং গ্যালাক্সি এস 10/এস 10+ ঠিক করার আরেকটি সমাধান হতে পারে যা বুট হচ্ছে না। প্রথমে, আপনার ফোনটি রিকভারি মোডে বুট করতে হবে। আপনার গ্যালাক্সি এস 10/এস 10+এ ক্যাশে পার্টিশন মুছে ফেলার সম্পূর্ণ নির্দেশিকা এখানে।

Loading...

1. আপনার ফোনটি বন্ধ করুন।
2. একই সময়ে, ভলিউম আপ এবং বিক্সবি কী টিপুন এবং ধরে রাখুন। তারপরে, পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন। রিকভারি মেনু স্ক্রীন প্রদর্শিত না হওয়া পর্যন্ত সেই তিনটি বোতাম ধরে রাখুন।
3. Wipe cache partition অপশন নির্বাচন করুন। হাইলাইট করতে ভলিউম আপ এবং ডাউন কী ব্যবহার করুন এবং নির্বাচন করতে পাওয়ার বোতাম টিপুন।

Loading...

ফ্যাক্টরি ডেটা রিসেট

ফ্যাক্টরি রিসেট পদ্ধতি সম্পাদন করে আপনি আপনার ডেটা হারানোর ঝুঁকিতে থাকতে পারেন। আপনাকে রিকভারি মোড স্ক্রীন থেকে এই পদ্ধতিটি চালাতে হবে।

1. ওয়াইপ ক্যাশে পার্টিশন পদ্ধতিতে ধাপ 1 এবং 2 অনুসরণ করুন
2. যখন আপনি রিকভারি মেনু স্ক্রিনে থাকেন, ফ্যাক্টরি রিসেট নির্বাচন করুন।
3. ফ্যাক্টরি রিসেট প্রক্রিয়া সম্পন্ন হলে, সিস্টেমটি পুনরায় চালু করুন।

Loading...

Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *