কিভাবে স্যামসাং গ্যালাক্সি এস 21/21 প্লাস ঠিক করা যায় যা একটি ওয়াই-ফাই নেটওয়ার্কের সাথে সংযুক্ত নয়

Loading...


যখন আপনার স্যামসাং গ্যালাক্সি এস 21/21 প্লাস একটি ওয়াই-ফাই নেটওয়ার্কে সংযুক্ত হবে না, তখন আপনার সমস্যা সমাধানের চেষ্টা করার জন্য সম্ভাব্য সমাধানগুলির একটি তালিকা রয়েছে। অন্য কথায়, যখন এই ধরনের সমস্যা দেখা দেয়, তার মানে এই নয় যে আপনার স্মার্টফোন বা মডেম ত্রুটিপূর্ণ। এই জিনিসগুলি ঘটে, এবং এই সময়ে, আপনার যা দরকার তা হল একটু ধৈর্য, ​​এবং আপনি কয়েক মিনিটের মধ্যে এটি ঠিক করতে সক্ষম হবেন। চল শুরু করি.

Loading...

আরো দেখুন: আপনার স্যামসাং গ্যালাক্সি এস ২১/২১+ অ্যাপ ডাউনলোড না করলে করণীয়

স্যামসাং গ্যালাক্সি এস 21/21 প্লাস ঠিক করার উপায় যা ওয়াই-ফাই নেটওয়ার্কের সাথে সংযুক্ত নয়

যখন ফোনটি ওয়াই-ফাই নেটওয়ার্কে সংযোগ করে না, তখন এর অর্থ এই নয় যে এটি ঠিক করার জন্য আপনার বয়সের প্রয়োজন হবে অথবা পেশাদার সাহায্য প্রয়োজন হবে। বেশিরভাগ ক্ষেত্রে, ফোন এবং মডেম পুনরায় চালু করা বা নেটওয়ার্ক ভুলে যাওয়া সবই লাগে। আমরা সবচেয়ে কার্যকর টিপস তালিকা করব। সবগুলোই নিচে দেওয়া হল।

Loading...

ওয়াই-ফাই এবং বিমান মোড টগল করুন

আপনাকে এখানে যা করতে হবে তা হল দ্রুত সেটিংস খুলুন, এটি বন্ধ করতে ওয়াই-ফাইতে আলতো চাপুন, এক মিনিট অপেক্ষা করুন এবং এটি সক্ষম করতে আবার বিকল্পটিতে আলতো চাপুন। যদি কিছু না ঘটে, কুইক সেটিংসে ফিরে যান, কিন্তু এইবার এয়ারপ্লেন মোডে ট্যাপ করে এটি চালু করুন। এক মিনিট অপেক্ষা করুন এবং বিকল্পটি বন্ধ করুন।

Loading...

আপনার স্মার্টফোনটি পুনরায় চালু করুন

পরবর্তী ধাপটিও বেশ সহজ। আপনার ফোন বন্ধ করুন এবং এটি আবার চালু করুন। রিস্টার্টের মতো সহজ একটি জিনিস প্রায়শই সবচেয়ে কার্যকর জিনিস যা কয়েক মিনিটের মধ্যেই বিভিন্ন সমস্যা এবং বাগ ঠিক করতে পারে।

Loading...

রাউটার/মডেম পুনরায় চালু করুন

আউটলেট থেকে মোডেম/রাউটার আনপ্লাগ করুন, কয়েক মিনিট অপেক্ষা করুন, এটি আউটলেটে প্লাগ করুন এবং এটি আবার চালু করুন।

Loading...

ওয়াই-ফাই নেটওয়ার্ক ভুলে যান

ওয়াই-ফাই নেটওয়ার্ক ভুলে যাওয়া এবং তার সাথে আবার সংযোগ করা কৌশলটি করতে পারে। সেটিংস> সংযোগ> ওয়াই-ফাইতে যান। প্রশ্নে নেটওয়ার্ক খুঁজুন এবং গিয়ার আইকনে আলতো চাপুন, তারপর ভুলে যান আলতো চাপুন। ওয়াই-ফাই সংযোগগুলিতে ফিরে যান, আপনি যে নেটওয়ার্কের সাথে সংযোগ করতে চান তা খুঁজুন, এটিতে আলতো চাপুন, প্রয়োজনে পাসওয়ার্ড যুক্ত করুন এবং সংযোগে আলতো চাপুন।

Loading...

নেটওয়ার্ক সেটিংস রিসেট

অ্যান্ড্রয়েড ফোনে এমন একটি বিকল্প রয়েছে যা আপনাকে একক ট্যাপের মাধ্যমে নেটওয়ার্ক সেটিংস রিসেট করতে দেয়। যখন আপনি এটি করবেন, ব্লুটুথ, মোবাইল ডেটা এবং ওয়াই-ফাই সম্পর্কিত সমস্ত সেটিংস কারখানার ডিফল্টে পুনরুদ্ধার করা হবে। অন্য কথায়, আপনাকে পরে কিছু সমন্বয় করতে হবে, যেমন ব্লুটুথ ডিভাইস জোড়া, প্রয়োজনে পাসওয়ার্ড যোগ করা ইত্যাদি। অবশেষে, রিসেট সেটিংস আলতো চাপুন এবং নিশ্চিত করুন।

Loading...

নিরাপদ ভাবে

তৃতীয় পক্ষের একটি অপব্যবহার অনেক ঝামেলার কারণ হতে পারে, এবং সম্ভবত আপনার কাছে এমন একটি অ্যাপ রয়েছে। সেক্ষেত্রে নিশ্চিত করার সর্বোত্তম উপায় হল ফোনটিকে সেফ মোডে বুট করা যেখানে সমস্ত তৃতীয় পক্ষের অ্যাপ কাজ করে না। আপনি শুধুমাত্র প্রি-ইন্সটল করা অ্যাপ দিয়ে ফোনটি ব্যবহার করতে পারেন এবং ওয়াই-ফাই কাজ করছে কি না তা দেখতে পারেন। যদি এটি হয় তবে সমস্যাটি একটি অ্যাপে রয়েছে। আপনাকে একের পর এক থার্ড-পার্টি অ্যাপ আনইনস্টল করতে হবে অথবা ফ্যাক্টরি ডেটা রিসেট করতে হবে।

Loading...

ফোনটিকে নিরাপদ মোডে বুট করার জন্য, পাওয়ার অফ বোতাম টিপুন এবং ধরে রাখুন, এবং যখন আপনি বিকল্পটি বন্ধ দেখতে পান, এটি টিপুন এবং ধরে রাখুন। নিরাপদ মোড প্রদর্শিত হবে। এটিতে আলতো চাপুন। ফোনটি কেমন আচরণ করে তা দেখুন। যখন আপনি স্বাভাবিক মোডে ফিরে যেতে চান, কথা বলার জন্য সাজান, ফোনটি স্বাভাবিক ভাবে রিস্টার্ট করুন।

Loading...

ফ্যাক্টরি ডেটা রিসেট

ফ্যাক্টরি রিসেট করার আগে, আপনার ডেটা ব্যাকআপ করতে ভুলবেন না কারণ এই বিকল্পটি সবকিছু মুছে ফেলে। ব্যাকআপ সম্পূর্ণ হয়ে গেলে, আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন: সেটিংস> সাধারণ ব্যবস্থাপনা> রিসেট> ফ্যাক্টরি ডেটা রিসেট -এ যান। নিশ্চিত করতে আলতো চাপুন। ফোনটিকে একটি নতুন ডিভাইস হিসেবে সেট আপ করুন।

Loading...

Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *