কিভাবে মাইক্রোসফট স্যামসাং এর ভাঁজযোগ্য ফোন ব্যবহারকারীদের তাদের ল্যাপটপ খনন করতে সাহায্য করছে

Loading...


নতুন গ্যালাক্সি জেড ফোল্ড 3 হল চূড়ান্ত উত্পাদনশীলতার স্মার্টফোন স্যামসাং। ব্যবহারকারীরা স্টাইলাস এবং support. support ইঞ্চি বড় স্ক্রিন পাবেন মাইক্রোসফট শুধু ঘোষণা করেছে যে সব দপ্তর স্যামসাংয়ের নতুন ফোল্ডেবল ফোনের জন্য মোবাইল অ্যাপস অপ্টিমাইজ করা হবে- গ্যালাক্সি জেড ফোল্ড 3 এবং জেড ফ্লিপ 3। নতুন ফোল্ডেবল ফোনের হার্ডওয়্যার ক্ষমতা সহ মাইক্রোসফট অ্যাপগুলির জন্য সমর্থন যা আপনার কাজ করার জন্য প্রয়োজন, নতুন গ্যালাক্সি জেড ফোল্ড 3 প্রতিস্থাপন করতে পারে আপনার অফিসের ল্যাপটপ। এছাড়াও, মাইক্রোসফট মাইক্রোসফট টিমের জন্য আরও ভাল ইন্টিগ্রেশন অন্তর্ভুক্ত করছে।
পূর্ণ-স্ক্রিনে একটি উপস্থাপনা দেখতে, আপনি কেবল উন্মোচন করতে পারেন Samsung Galaxy Z Fold 3। এছাড়াও, আপনি নীচে একটি মাইক্রোসফট টিমস কলে আপনার সহকর্মীদের মুখ দেখতে পারেন। “এছাড়াও সেই টিম কলটিতে, হোয়াইটবোর্ডটি টেনে আনুন এবং বোর্ডে এস পেন দিয়ে আপনি যা ব্যাখ্যা করছেন তা আঁকুন। গ্যালাক্সি ডিভাইসের জন্য মাইক্রোসফট আউটলুকের ডুয়েল-পেন মোডের সাহায্যে আপনি ডেস্কটপের মতো অন্যদের পূর্বরূপ দেখার সময় একটি সম্পূর্ণ ইমেল পড়তে পারেন, ”মাইক্রোসফট ব্যাখ্যা করেছে।
মাল্টি-অ্যাক্টিভ উইন্ডোগুলির জন্য সমর্থন রয়েছে যার সাহায্যে আপনি একই সময়ে একাধিক অ্যাপ চালাতে পারেন। “উদাহরণস্বরূপ, আপনি মাইক্রোসফট এক্সেল এবং পাওয়ারপয়েন্ট খুলতে পারেন এবং সহজেই একটি টেবিল টেনে এনে আপনার উপস্থাপনার মধ্যে ফেলে দিতে পারেন। এখন, আপনি একই অ্যাপের দুটি দৃষ্টান্তও চালাতে পারেন, ”স্যামসাংয়ের মোবাইল পণ্য ও অভিজ্ঞতার প্রধান নির্বাহী ভাইস প্রেসিডেন্ট প্যাট্রিক চোমেট বলেন।
দ্য স্যামসাং গ্যালাক্সি Z Fold 3 একটি 6.2-ইঞ্চি HD+ ডাইনামিক AMOLED কভার ডিসপ্লে সহ 120Hz রিফ্রেশ রেটের সাথে আসে। মনে রাখবেন যে কভার ডিসপ্লেটি আপনি ডিভাইসটি ভাঁজ করা অবস্থায় দেখতে পাবেন। আপনি এই ডিসপ্লেতে সমস্ত কাজ সম্পাদন করতে পারেন এবং এটি কাচের তৈরি। যখন আপনি ডিভাইসটি খুলবেন, আপনি একটি 7.6-ইঞ্চি QXGA+ ডাইনামিক AMOLED প্রধান ডিসপ্লে পাবেন 120Hz রিফ্রেশ রেট সহ।
ফোনটি 5nm 64-বিট অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 5G চিপসেট দ্বারা চালিত, যার সর্বোচ্চ ক্লক স্পিড 2.84GHz। এটি দ্রুততম অ্যান্ড্রয়েড প্রসেসর। ফোনটি 5G সংযোগ সমর্থন করে।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *