কিছু Poco F3 GT ব্যবহারকারী গরমের সমস্যার সম্মুখীন হতে পারে, কোম্পানি স্বীকার করেছে

Loading...


নতুন চালু হওয়া কিছু ব্যবহারকারী Poco F3 GT বিশেষ করে গেমিংয়ের সময় এটি ব্যবহার করার সময় তাদের স্মার্টফোন গরম করার সমস্যা দেখা দিতে পারে। পোকো এটি স্বীকার করেছে এবং উল্লেখ করেছে যে Poco F3 GT ইউনিটের একটি খুব ছোট সেট গরমের সমস্যার সম্মুখীন হতে পারে। কয়েকজন Poco F3 GT ব্যবহারকারী টুইটারে একই বিষয়ে অভিযোগ করেছেন এবং সম্ভবত সেই ব্যবহারকারীরা MIUI 12.5.4.0.RKJINXM এ থাকতে পারেন।
যদি আপনি মুখোমুখি হন গরম করার সমস্যা Poco F3 GT বা গেমিং চার্জ করার সময়, আপনি Poco থেকে একটি ফিক্স আশা করতে পারেন। গরম করার সমস্যাটি কিছু সফ্টওয়্যার ত্রুটির কারণে হতে পারে এবং আশা করা হচ্ছে যে পোকো এটি সমাধান করবে। এটা বলার পরেও, পোকো সমস্যা সমাধানের জন্য একটি অস্থায়ী সমাধান বা সময়রেখার কথা বলেনি।
Poco F3 GT সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছিল। স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেন্সিটি 1200 প্রসেসর দ্বারা চালিত এবং 26,999 টাকা থেকে শুরু করে। Poco F3 GT তিনটি ভেরিয়েন্টে আসে। বেস মডেল 6GB+128GB এর সাথে আসে এবং এর দাম 26,999 টাকা। আর একটি ভেরিয়েন্টে রয়েছে 8GB র‍্যাম 128GB স্টোরেজ সহ। এর দাম 28,999 টাকা।
গেমারদের জন্য, পোকো এফ 3 জিটি একটি গেম টার্বো মোড অফার করে এবং এটি জিটি ওয়াই-ফাই গেমিং অ্যান্টেনা এবং তিনটি স্বাধীন মাইক দিয়ে সজ্জিত। স্মার্টফোনটি জিটি সুইচ, ম্যাগলেভ ট্রিগার এবং পিছনের দিকে কৌশলগত আরজিবি লাইটের মতো বৈশিষ্ট্য নিয়ে গর্বিত।
হ্যান্ডসেটটি 6.67-ইঞ্চি টার্বো অ্যামোলেড স্ক্রিন দিয়ে 120Hz রিয়েলিটি ফ্লো রিফ্রেশ রেট এবং 480Hz টাচ স্যাম্পলিং রেটে সজ্জিত। ফোনটির ডিসপ্লে 100% ডিসিআই-পি 3 এর গর্বিত এবং ডিসি ডিমিং এবং এইচডিআর 10+ সমর্থন সহ বৈশিষ্ট্যগুলির সাথে আসে। Poco F3 GT- এ একটি চিপ-অন-প্যানেল নকশা রয়েছে যার ফলে নীচের চিবুকের উপর একটি ছোট বেজেল রয়েছে।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *