ওয়ানপ্লাস 8 সিরিজের স্মার্টফোনগুলি 2022 সালে ColorOS এ আপডেট করা হবে

Loading...


ওয়ানপ্লাস 8 সিরিজ ফোন – ওয়ানপ্লাস 8, ওয়ানপ্লাস 8 প্রো এবং OnePlus 8T – আগামী বছর ColorOS আপডেট পাবে। চীনের মাইক্রোব্লগিং সাইটে একটি পোস্টের মাধ্যমে ওয়ানপ্লাস সিওও, লিউ ফেংশুও এটি ঘোষণা করেছিলেন উইবো। পোস্ট অনুসারে, আপডেটটি 2022 এর প্রথম ত্রৈমাসিকে নির্ধারিত হয়েছে।
এটি নির্দিষ্ট করে না যে বিশ্বব্যাপী ইউনিট বা শুধুমাত্র চীনের ব্যবহারকারীরা আপডেট পাবে। সম্ভবত, OnePlus 8 সিরিজের জন্য ColorOS আপডেট শুধুমাত্র চীনা ইউনিটগুলিতে আসবে।
ওয়ানপ্লাস ফোনগুলি সাধারণত অক্সিজেনওএস দিয়ে আসে। কিন্তু ওয়ানপ্লাস 9 সিরিজের সাথে এটি পরিবর্তিত হয়েছিল যখন ফোনের চীনা রূপগুলি ওপ্পোর কালারওএস দিয়ে ঘোষণা করা হয়েছিল। কিন্তু, বিশ্বব্যাপী ইউনিটগুলি এখনও অক্সিজেনওএস -এ চলে।
এদিকে, কোম্পানি তার ওয়ানপ্লাস 6 এবং ওয়ানপ্লাস 6 টি স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেম আপডেট চালু করেছে। 2018 সালে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও অপারেটিং সিস্টেমের সাথে এই দুজনকে লঞ্চ করা হয়েছিল।
ওয়ানপ্লাস এর প্রথম বিটা পরীক্ষা শুরু করে অক্সিজেনওএস 11 এই বছরের শুরুতে জুলাই মাসে। পরবর্তীকালে, স্মার্টফোন দুটি বিটা আপডেট পেয়েছে।
সর্বশেষ স্থিতিশীল আপডেটে পর্যায়ক্রমে রোলআউট হবে এবং এটি প্রাথমিকভাবে সীমিত সংখ্যক ব্যবহারকারীর জন্য উপলব্ধ হবে এবং কয়েক দিনের মধ্যে এটি আরও বিস্তৃত হবে।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *