এনসিএলটি শিব ইন্ডাস্ট্রিজের লিকুইডেশনের নির্দেশ দেয়

Loading...

ন্যাশনাল কোম্পানি ল ট্রাইবুনাল (এনসিএলটি), চেন্নাই, শিব ইন্ডাস্ট্রিজ অ্যান্ড হোল্ডিংস লিমিটেডের পূর্ববর্তী প্রোমোটারদের দ্বারা তার ndণদাতাদের দেওয়া এককালীন নিষ্পত্তির প্রস্তাব প্রত্যাখ্যান করেছে, কারণ এই প্রস্তাবটি দেউলিয়ার বিধানের সাথে সঙ্গতিপূর্ণ নয় এবং দেউলিয়া কোড, 2016

ট্রাইব্যুনাল কোম্পানির লিকুইডেশনের নির্দেশও দিয়েছে।

Loading...

2019 সালে, এনসিএলটি আইডিবিআই ব্যাংক লিমিটেডের দায়ের করা একটি মামলায় সি।

পরবর্তীতে, leণদাতাদের কমিটির সিংহভাগ মি Mr. শিবশঙ্করনের পিতা আরসি কে বল্লালের কাছ থেকে এককালীন নিষ্পত্তির প্রস্তাব অনুমোদন করেছিলেন, যা এনসিএলটি-র কাছে দেউলিয়া ও দেউলিয়া কোডের (আইবিসি) 12-এ অনুযায়ী দায়ের করা হয়েছিল। ফলস্বরূপ, দেউলিয়া প্রক্রিয়া থেকে প্রত্যাহারও চাওয়া হয়েছিল।

Loading...

এনসিএলটি উল্লেখ করেছে যে নয়জন ersণদাতা নিষ্পত্তির প্রস্তাব গ্রহণ করেছে এবং তাদের admitted 4,863.88 কোটি টাকার স্বীকারকৃত দাবির বিপরীতে ₹ 328.21 কোটি টাকা গ্রহণ করতে সম্মত হয়েছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া নিষ্পত্তির প্রস্তাবের বিরুদ্ধে ভোট দিয়েছিল।

এনসিএলটি উল্লেখ করেছে, পূর্ববর্তী প্রোমোটারদের দেওয়া নিষ্পত্তির প্রস্তাবটি একটি নিষ্পত্তির সরলতার চেয়ে কর্পোরেট ব্যবসায় পুনর্গঠন পরিকল্পনা এবং রেজোলিউশন পরিকল্পনার মতো বলে মনে হচ্ছে।

Loading...

ট্রাইব্যুনাল বলেছিল যে এটি মনে করে যে leণদাতাদের কমিটির প্রস্তাবের পক্ষে ভোট দেওয়া উচিত ছিল যদি তারা নিষ্পত্তি প্রস্তাব অনুযায়ী তাদের অর্থ পুরোপুরি পেয়ে থাকে।

আর্থিক পাওনাদারদের তারিখ অনুযায়ী কোন টাকা পরিশোধ করা হয়নি। এনসিএলটি বলেন।

Loading...

সূত্র জানায়, মি Mr. বল্লাল এই আদেশের বিরুদ্ধে আপিল করবেন।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *