ইংরেজিতেই হোঁচট! স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোলড পাক ক্রিকেটার

Loading...

ফের ইংরেজির জন্য ট্রোলড হলেন পাকিস্তান উইকেটকিপার কামরান আকমল। আজ পাকিস্তানের স্বাধীনতা দিবস। এইদিনেই ভারত ভেঙে পাকিস্তান দেশ তৈরি হয়। তাই ১৪ অগাস্ট দিনটিকে পাকিস্তানের স্বাধীনতা দিবস হিসেবে পালন করা হয়।

কামরান নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন Happy ‘Indepence’ Day. সঙ্গে একটি ছবি পোস্ট করেন। এরপরই তাঁর ভুল বানান নিয়ে শুরু হয় ট্রোলিং। একজন লেখেন, ইংরেজরা দেশকে ভাগ করেছিল সেটার বদলা নিলেন আকমল। ভুল ইংরেজি লিখে জবাব দিলেন ইংরেজদের। এক টুইট ব্যবহারকারী লেখেন, আপনি তো খুব দারুণ ইংরেজি বলেন।

Loading...

তবে এটা প্রথম নয় অতীতে একাধিকবার ভুল ইংরাজির জন্য ট্রোলড হতে হয় তাঁকে। তবে শুধু কামরান আকমল নন। প্রাক্তন পাক অধিনায়ক সরফরাজ আহমেদও একাধিকবার ভুল ইংরেজি বলে ট্রোলড হয়েছেন। একবার ম্যাচ শেষে এক সাংবাদিক বৈঠকে তিনি ইংরাজি প্রশ্ন বুঝতেই পারেননি। পাশের জন তাঁকে অনুবাদ করে দেন। সেই প্রশ্নের জবাব দিতেও কালঘাম ছুটে যায় তাঁর। তবে আন্তর্জাতিক প্লেয়ারদের এই ইংরেজির অবস্থা দেখে ট্রোল করতে ছাড়েন না মিমাররা। তারা সঙ্গে সঙ্গে সেটার মিম বানিয়ে দেয়।


৩৯ বছর বয়সি পাক উইকেট কিপার গত চারবছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে মাঠের বাইরে আছেন। বিশেষজ্ঞদের মতে, তাঁর বয়সই জাতীয় ক্রিকেট দলে প্রবেশের ক্ষেত্রে জন্য বড় বাধা। এই বয়সে জাতীয় দলে কামব্যাক করা কামরানের পক্ষে অসম্ভব।

Loading...

নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারে ৫৩ টি টেস্ট ম্যাচ খেলেছেন তিনি। মোট রান ২৬৪৮। ছ’টি সেঞ্চুরিও আছে তাঁর। ১৩৭টি একদিনের ম্যাচ খেলেছেন তিনি। করেছেন ২,৯২৪ রান। টি-২০ ক্রিকেটে কামরানের রান ৭০৪।

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *