আপনার স্যামসাং গ্যালাক্সি এস 21/21+ অ্যাপস খুলছে না? এটি কীভাবে ঠিক করা যায় তা এখানে

Loading...


যখন আপনার S21/21 কোনো অ্যাপ খুলবে না বা কোন অ্যাপ বেশ বিরক্তিকর হতে পারে তখন নিজেকে খুঁজে বের করুন। অ্যাপস ছাড়া স্মার্টফোন মূলত অকেজো। এমন অনেক টিপস আছে যা আপনি চেষ্টা করতে পারেন যা আপনাকে সমস্যার সমাধান করতে সাহায্য করতে পারে এবং সেগুলি সবই নীচে তালিকাভুক্ত করা হয়েছে। একটু ধৈর্য এবং কিছু প্রচেষ্টার সাথে, জিনিসগুলি স্বাভাবিক অবস্থায় ফিরে যাবে। আসুন দেখি আপনার স্যামসাং গ্যালাক্সি এস 21/21+ অ্যাপ না খোলার সময় কী কী সমাধান করা উচিত।

Loading...

আরো দেখুন: কিভাবে স্যামসাং গ্যালাক্সি এস 21/এস 21+ এ স্টোরেজ স্পেস খালি করবেন

স্যামসাং গ্যালাক্সি এস 21/21+ অ্যাপ খুলছে না – এটি সমাধানের উপায়

যখন ফোনটি অ্যাপ খুলবে না, নীচে তালিকাভুক্ত সমাধানগুলি চেষ্টা করুন। একটু ধৈর্যের সাথে সশস্ত্র তালিকাটি অনুসরণ করুন কারণ তাদের মধ্যে কেউ এই সমস্যাটি দূর করার আগে আপনাকে কয়েকবার চেষ্টা করতে হতে পারে।

Loading...

ফোন রিস্টার্ট করুন

যখনই আপনি আপনার ফোন ব্যবহার করার সময় কোনো সমস্যায় পড়েন, তখন পুনরায় আরম্ভ করাটাই প্রথম চেষ্টা। মনে রাখবেন যে অনেকগুলি ব্যাকগ্রাউন্ড প্রক্রিয়া এবং অ্যাপ্লিকেশনগুলি সর্বদা চলে এবং এর মধ্যে একটি সমস্যা সৃষ্টি করতে পারে। এছাড়াও, একটি পুনartসূচনা মেমরি রিফ্রেশ করে, তাই রিবুট করার পরে ফোনটি আরও ভাল কাজ করে।

Loading...

অ্যাপের ক্যাশে পরিষ্কার করুন

যদি আপনার একটি নির্দিষ্ট অ্যাপের সমস্যা হয় যা খুলতে অস্বীকার করে, তাহলে তার ক্যাশে সাফ করার সময় এসেছে। সেটিংস> অ্যাপ্লিকেশনগুলিতে নেভিগেট করুন এবং প্রশ্নে অ্যাপটি খুঁজুন। এটিতে আলতো চাপুন, সঞ্চয়স্থান আলতো চাপুন এবং ক্যাশে সাফ করুন আলতো চাপুন।

Loading...

অ্যাপ এবং সফটওয়্যার আপডেট করুন

আপনি যদি আপনার ফোন থেকে সর্বাধিক সুবিধা পেতে চান তবে সফ্টওয়্যারটিকে আপ টু ডেট রাখা অপরিহার্য। সফ্টওয়্যার আপডেট করতে, সেটিংস> সফটওয়্যার আপডেট এ যান এবং ডাউনলোড এবং ইনস্টল ট্যাপ করুন।

Loading...

অ্যাপের ক্ষেত্রেও একই কথা। আপনাকে তাদের নিয়মিত আপডেট করতে হবে যাতে আপনি নতুন বৈশিষ্ট্য এবং সেরা পারফরম্যান্স উপভোগ করতে পারেন। অ্যাপস আপডেট করতে, প্লে স্টোর খুলুন, উপরের ডানদিকে আপনার ছবিতে আলতো চাপুন, তারপরে আপনার অ্যাপস এবং ডিভাইসগুলি পরিচালনা করুন আলতো চাপুন। সব আপডেট ট্যাপ করুন।

Loading...

অ্যাপটি পুনরায় ইনস্টল করুন

যদি কোন আপডেট না থাকে, তাহলে আপনি অ্যাপটি মুছে আবার ইনস্টল করতে পারেন। হোম স্ক্রিনে যান, অ্যাপের আইকনটি খুঁজুন, এটি আলতো চাপুন এবং ধরে রাখুন এবং আনইনস্টল করুন আলতো চাপুন। প্লে স্টোরে যান, সার্চ বক্সে অ্যাপটির নাম লিখে ইন্সটল করুন।

Loading...

স্টোরেজ স্পেস খালি করুন

যখন ফোন এলোমেলো হয়ে যায়, এটি ধীর হয়ে যাবে, কর্মক্ষমতা সেরা থেকে অনেক দূরে থাকবে, এবং বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে – যার মধ্যে আপনি যখন একটি অ্যাপ খুলতে পারবেন না। আপনাকে কিছু জায়গা খালি করতে হবে এবং একটি ব্যাকআপ তৈরি এবং অপ্রয়োজনীয় ফাইল এবং অ্যাপ্লিকেশনগুলি মুছে দিয়ে শুরু করতে হবে।

Loading...

S21 ক্যাশে পার্টিশন মুছুন

সিস্টেমের ক্যাশে এমন কিছু ফাইল থাকতে পারে যা দূষিত হয়, ফলে সমস্যা তৈরি হয়। ক্যাশে পার্টিশন মুছে আপনি এই ধরনের ফাইলগুলি সরাতে পারেন, এবং এখানে কিভাবে:

  • আপনার S21 বন্ধ করুন
  • একই সাথে পাওয়ার এবং ভলিউম চাপুন
  • বোতামগুলি ধরে রাখুন এবং অ্যান্ড্রয়েড মেনু প্রদর্শিত না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন
  • ওয়াইপ ক্যাশে পার্টিশনে নেভিগেট করতে ভলিউম বোতামগুলি ব্যবহার করুন এবং পাওয়ার বোতামটি ব্যবহার করে এটি নিশ্চিত করুন
  • ভলিউম বোতাম ব্যবহার করুন এবং হ্যাঁ হাইলাইট করুন এবং পাওয়ার কী দিয়ে নিশ্চিত করুন
  • “এখন সিস্টেম পুনরায় বুট করুন” বিকল্পটি স্ক্রিনে উপস্থিত হবে
  • নিশ্চিত করতে পাওয়ার কী ব্যবহার করুন।

ফ্যাক্টরি ডেটা রিসেট

এখনো কিছুনা? আপনার কাছে যে বিকল্পটি রয়েছে তা হল ফ্যাক্টরি ডেটা রিসেট যা আপনার ফোনের সবকিছু মুছে ফেলবে এবং সেটিংসকে ডিফল্টে ফিরিয়ে দেবে। গুরুত্বপূর্ণ ফাইলগুলির ব্যাক -আপ নিন, এবং তারপর এই পদক্ষেপগুলি অনুসরণ করুন: সেটিংস> সাধারণ ব্যবস্থাপনা> রিসেট> ফ্যাক্টরি ডেটা রিসেট> রিসেট -এ যান। প্রক্রিয়াটি শেষ হলে, কয়েকটি সহজ ধাপ অনুসরণ করুন এবং ফোনটিকে একটি নতুন ডিভাইস হিসেবে সেট আপ করুন।

Loading...

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *