আপনার স্যামসাং গ্যালাক্সি এস ২১/২১+ অ্যাপ ডাউনলোড না করলে করণীয়

Loading...


আপনার স্মার্টফোনে কিছু সমস্যা থাকা কখনই মজার নয়, বিশেষ করে যখন আপনি একটি অ্যাপ ডাউনলোড করার চেষ্টা চালিয়ে যান, কিন্তু আপনার ফোন সহযোগিতা করতে অস্বীকার করে। যদি আপনার স্যামসাং গ্যালাক্সি এস 21/21+ অ্যাপস ডাউনলোড না করে, তাহলে আপনার চেষ্টা করার জন্য জিনিসগুলির একটি তালিকা রয়েছে। আমরা সহজ সমাধানগুলি থেকে শুরু করে নীচে সমস্ত সম্ভাব্য সমাধানগুলি ভাগ করব। একে একে তাদের চেষ্টা করুন, এবং কিছুটা ভাগ্যের সাথে, সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। চল শুরু করি.

Loading...

আরো দেখুন: স্যামসাং গ্যালাক্সি এস 21/21 প্লাসে স্ক্রিন ঝলকানি? এটি কিভাবে ঠিক করা যায় তা এখানে

স্যামসাং গ্যালাক্সি এস 21/21+ অ্যাপস ডাউনলোড করবে না – কিভাবে এটি ঠিক করা যায়

যখন ফোন অ্যাপ ডাউনলোড করে না, তখন প্রাথমিক কারণ হতে পারে অস্থির ইন্টারনেট সংযোগ। সুতরাং, নীচের সমাধানগুলি চেষ্টা করার আগে, নিশ্চিত করুন যে আপনি একটি স্থিতিশীল নেটওয়ার্কের সাথে সংযুক্ত। চেষ্টা করার জন্য নীচে অন্যান্য বিকল্প রয়েছে:

Loading...
  • ওয়াই-ফাই বন্ধ করুন, তারপরে আবার চালু করুন-যখন এই জাতীয় সমস্যাগুলি ঘটে, তখন ওয়াই-ফাই টগল করে সমস্যা সমাধান শুরু করুন। আপনি দ্রুত সেটিংসের মাধ্যমে অথবা সেটিংস অ্যাপটি খোলার মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন, যা আপনার জন্য উপযুক্ত। এটি নিষ্ক্রিয় করুন এবং এক মিনিট পরে এটি আবার চালু করুন।
  • বিমান মোড টগল করুন – বিমান মোড টগলিং সমস্ত সংযোগ পুনরায় সেট করবে। আপনি দ্রুত সেটিংসের মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন। একটি নিবেদিত আইকনে ট্যাপ করুন, 15 থেকে 20 সেকেন্ড অপেক্ষা করুন এবং বৈশিষ্ট্যটি অক্ষম করতে আইকনটি আবার আলতো চাপুন।
  • সময় ও তারিখ – সময় এবং তারিখ স্বয়ংক্রিয় বিকল্প সক্ষম কিনা তা পরীক্ষা করা অপরিহার্য। এটি করতে, সেটিংস> সাধারণ ব্যবস্থাপনা> তারিখ এবং সময় -এ যান। নিশ্চিত করুন যে স্বয়ংক্রিয় স্লাইডার সক্ষম।
  • একটি জোরপূর্বক পুনরায় চালু করুন – একটি দ্রুত এবং এখনো কার্যকর জিনিস। ভলিউম এবং পাওয়ার বোতাম একসাথে টিপুন এবং ধরে রাখুন। 10 থেকে 15 সেকেন্ডের জন্য বোতামগুলি ধরে রাখুন। ফোন বন্ধ হয়ে আবার বুট হবে।
  • মডেম এবং রাউটার পুনরায় চালু করুন-যদি আপনি লক্ষ্য করেন যে Wi-Fi ক্রমাগত হ্রাস পাচ্ছে, আপনার মডেম এবং রাউটার পুনরায় চালু করার সময় এসেছে।
  • প্লে স্টোরের ক্যাশে সাফ করুন – ক্যাশেড ফাইল অনেক সমস্যা তৈরি করতে পারে, তাই ফোন অ্যাপস ডাউনলোড করতে অস্বীকার করলে প্লে স্টোরের জন্য ক্যাশে সাফ করার পরামর্শ দেওয়া হয়। সেটিংস> অ্যাপস> প্লে স্টোরে যান। স্টোরেজ ট্যাপ করুন এবং তারপর ক্যাশে সাফ করুন আলতো চাপুন।
  • প্লে স্টোরকে যে কোনো নেটওয়ার্কে অ্যাপ ডাউনলোড করার অনুমতি দেয় তা নিশ্চিত করুন-যদি আপনি এই অপশনটি সক্ষম করেন, তাহলে অ্যাপ ডাউনলোড করা সম্ভব হবে শুধুমাত্র যখন আপনি ওয়াই-ফাই নেটওয়ার্কে সংযুক্ত থাকবেন না, কিন্তু একটি মোবাইলও। যদি এটি আপনার ক্যারিয়ার পরিকল্পনার কারণে কাজ না করে, তাহলে পরবর্তী সমাধানের দিকে যান। যদি আপনি এটির সাথে ভাল থাকেন, তাহলে বিকল্পটি অনুমোদন করতে ভুলবেন না। প্লে স্টোর খুলুন এবং স্ক্রিনের উপরের ডানদিকে অবস্থিত আপনার ছবিতে আলতো চাপুন। সেটিংস ট্যাপ করুন> নেটওয়ার্ক পছন্দসমূহ> অ্যাপ ডাউনলোড পছন্দগুলি আলতো চাপুন। যেকোনো নেটওয়ার্কের উপর নির্বাচন করুন। আপনি এটি অটো-আপডেট অ্যাপস বিকল্পের জন্য সক্ষম করতে পারেন।
  • নিরাপদ মোড-কখনও কখনও, একটি তৃতীয় পক্ষের অ্যাপ সমস্যা সৃষ্টি করছে। ফোনটি সেফ মোডে বুট করার মাধ্যমে আপনি তা বের করতে পারেন। যদি এটি স্বাভাবিকভাবে কাজ করে, সমস্যার মধ্যে একটি অ্যাপ দায়ী। সমস্যাটির সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে একের পর এক তৃতীয় পক্ষের অ্যাপস অপসারণ করতে হবে, অথবা আপনাকে একটি ফ্যাক্টরি ডেটা রিসেট করতে হবে। ফোনটি নিরাপদ মোডে বুট করতে: পাওয়ার অফ বোতাম টিপুন এবং ধরে রাখুন। পাওয়ার অফ আইকনটি প্রদর্শিত হওয়ার জন্য অপেক্ষা করুন। নিরাপদ মোড না দেখা পর্যন্ত এটি টিপুন এবং ধরে রাখুন। সেফ মোড অপশনে ট্যাপ করুন। যখন আপনি মোড থেকে প্রস্থান করার জন্য প্রস্তুত হন, আপনার ফোনটি পুনরায় চালু করুন।
  • ফ্যাক্টরি ডেটা রিসেট – শেষ বিকল্পটি হল একটি ফ্যাক্টরি ডেটা রিসেট করা। প্রথমে একটি ব্যাকআপ তৈরি করুন। যখন আপনি সম্পন্ন করেন, সেটিংস> সাধারণ ব্যবস্থাপনা> রিসেট> ফ্যাক্টরি ডেটা রিসেট> রিসেট -এ যান। প্রক্রিয়াটি সম্পন্ন হলে, আপনার ফোনটিকে নতুন হিসাবে সেট আপ করুন।

আপনিও পড়তে পারেন: স্যামসাং গ্যালাক্সি এস 21/এস 21 প্লাস সিম কার্ড সনাক্ত করছে না – এটি ঠিক করার উপায়

Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *