অ্যামাজনে ওয়ানপ্লাস বাডস প্রো টিজ করা হয়েছে, শীঘ্রই ভারতে পাওয়া যাবে

Loading...


ওয়ানপ্লাস বাস প্রো ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাড শীঘ্রই দেশে পাওয়া যাবে। অনলাইন কমার্স প্ল্যাটফর্ম আমাজন ইয়ারবাডগুলির জন্য একটি পৃথক মাইক্রোসাইট তৈরি করেছে। যদিও এটি সঠিক তারিখ প্রকাশ করে না যে কবে ইয়ারবাডগুলি ভারতে বিক্রি হবে, এটি বলে যে ওয়ানপ্লাস বাডস প্রো ‘শীঘ্রই আসছে’।
মনে করার জন্য, গত মাসে ইয়ারবাডগুলি চালু করা হয়েছিল। তারা সঙ্গে আসে অভিযোজিত গোলমাল বাতিল (ANC) সমর্থন করে এবং 38 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ রয়েছে বলে দাবি করা হয়। ওয়ানপ্লাস, তখন ডিভাইসটির দাম বা প্রাপ্যতা প্রকাশ করেনি।
ওয়ানপ্লাস বাডস প্রো স্পেসিফিকেশন
ওয়ানপ্লাস বাডস প্রো অ্যাডাপ্টিভ নয়েজ ক্যান্সেলেশন (এএনসি) সাপোর্টে সজ্জিত। ওয়ানপ্লাস দাবি করেছে যে এটি রিয়েল-টাইমে বুদ্ধিমানভাবে অবাঞ্ছিত সাউন্ড ফ্রিকোয়েন্সি দূর করতে পারে।
প্রতিটি ইয়ারবাড তিনটি মাইক নিয়ে আসে যা 40dB পর্যন্ত শব্দ মাত্রা ফিল্টার করে। ইয়ারবাডগুলিতে 11 মিমি গতিশীল ড্রাইভার রয়েছে ডলবি এটমস সমর্থন তারা প্রো গেমিং মোড চালু করার সাথে ব্লুটুথ 5.2 সাপোর্ট এবং 94ms লেটেন্সি অফার করে।
OnePlus Buds Pro চার্জিং কেস সহ 38 ঘন্টা পর্যন্ত চলবে বলে দাবি করা হয়েছে। কোম্পানি আরও বলেছে যে 10 মিনিটের চার্জ ওয়ানপ্লাস বাডস প্রোকে 10 ঘন্টা ধরে রাখতে সক্ষম হবে। ইয়ারবাডগুলি ওয়ানপ্লাসের বিদ্যুৎ-দ্রুত ওয়ার্প চার্জ এবং তৃতীয় পক্ষের কিউ-প্রত্যয়িত ওয়্যারলেস চার্জারগুলিকে সমর্থন করে।
OnePlus Buds Pro প্রত্যাশিত দাম
ইউরোপীয় বাজারে ওয়ানপ্লাস বাডস প্রো এর দাম 149 ইউরো (আনুমানিক 13,000 টাকা)। উত্তর আমেরিকার জন্য, এটি $ 149.99 (আনুমানিক 11,000 টাকা) এ চালু করা হয়েছে। ভারতে, আমরা আশা করতে পারি যে ইয়ারবাডগুলির দাম প্রায় 12,000 টাকা হবে।

Loading...



Loading...
Loading...
Share

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *